• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
  • ||

ঢাকা সাংবাদিক ফোরামের সভাপতি শামিম, সম্পাদক আকতার

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০২০, ২১:৩৪
নিজস্ব প্রতিবেদক

ঢাকা সাংবাদিক ফোরামের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে শামিম সিদ্দিকী সভাপতি ও আকতার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছর দায়িত্ব পালন করবেন তারা। সম্প্রতি রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্ট বার্ষিক সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের বিদায়ী সভাপতি আবদুল জলিল ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতেই ঢাকা সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা আহ্বায়ক আজাদ হোসেন সুমন এবং ঢাকা সাংবাদিক ফোরামের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এম ওমর ফারুক স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পরে সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। এতে সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন বরুন ভৌমিক নয়ন, লাবন্য ভূইয়া এবং ঈহিতা জলিল। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে শাহীন কাওসার, সাংগঠনিক সম্পাদক পদে মো. মাসুদ রানা নির্বাচিত হয়েছেন।

কোষাধ্যক্ষ পদে মো. জাহিদুর রহমান জাহিদ, দপ্তর সম্পাদকে রাশিম মোল্লা, মহিলা বিষয়ক সম্পাদকে আফসানা নীলা দায়িত্ব পেয়েছেন। সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক হিসেবে অঞ্জন রহমান ও প্রচার ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে লিটন মাহমুদ নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য হিসেবে নতুন কমিটিতে আরো জায়গা পেয়েছেন আতিকুর রহমান, খোরশেদ আলম বাবু, শান্তা মারিয়া, কামরুজ্জামান খান, সুলতান মাহমুদ, মাহমুদ ইকবাল, মোহাম্মদ নাসিম, মো. মামুনুর রশিদ এবং তামজিদ রনি।

ঢাকা সাংবাদিক ফোরামের উপদেষ্টা পরিষদে থাকবেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন'র (বিএফইউজে) সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া এবং সিনিয়র সাংবাদিক শাকিল আহমেদ।

পূর্বপশ্চিমবিডি/এসএস

সাংবাদিক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close