• বুধবার, ০১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬
  • ||

জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত মানবজমিন

প্রকাশ:  ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২১:৫৩ | আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ০২:২৭
পূর্বপশ্চিম ডেস্ক

দেশীয় সংবাদপত্র জগতের ধারা পাল্টে দিতে ২২ বছর আগে বসন্তের এমন এক লগ্নে যাত্রা শুরু করেছিল মানবজমিন। দীর্ঘ ২২ বছরের পথ চলায় লাখো কোটি পাঠকের আস্থা ও ভালোবাসায় সিক্ত হয়েছে উপমহাদেশের প্রথম বাংলা ভাষার রঙিন ট্যাবলয়েড দৈনিক মানবজমিন। সাদাকে সাদা এবং কালোকে কালো বলার সাহস নিয়ে টিকে থাকার লড়াইয়ে মানবজমিন থেকেছে বরাবরই আপসহীন। সংবাদকে সংবাদের ধাচেই প্রকাশ করে মানবজমিন অর্জন করেছে অগণিত মানুষের আস্থা আর ভালাবাসা। বদলে যাওয়া সংবাদ জগতের সঙ্গে তাল মিলিয়ে নিজস্ব আপসহীন ধারা ধরে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে মানবজমিন পা রেখেছে ২৩-এ।

দৈনিক মানবজমিন এর ২২তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিনটি গতকাল পালিত হয়েছে নানা আয়োজনে। দুপুরে প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সম্পাদক মাহবুবা চৌধুরী, ব্যবস্থাপনা সম্পাদক কে এম বাবর আশরাফুল হক মানবজমিন পরিবারের সদস্যদের নিয়ে জন্মদিনের কেক কাটেন। পরে মানবজমিন এর উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় যুগ্ম সম্পাদক শামীমুল হক, প্রধান বার্তা সম্পাদক সাজেদুল হক, বার্তা সম্পাদক কাজল ঘোষ, ফিচার সম্পাদক মু আ কুদ্দুস, নগর সম্পাদক লুৎফর রহমান, বিনোদন বিভাগের প্রধান মোশাররফ রুমী, আন্তর্জাতিক ডেস্ক প্রধান আবুল হোসেন, মহাব্যবস্থাপক (বিজ্ঞাপন) মোশাররফ হোসেন, মহাব্যবস্থাপক (প্রচার ও ডিজিটাল মিডিয়া) সারোয়ার হোসেন টুটুল, মহাব্যবস্থাপক (মানবসম্পদ) আনিসুর রহমান, হিসাব ব্যবস্থাপক মো. নিজাম উদ্দিনসহ মানবজমিন- এর সাংবাদিক-কর্মকর্তারা উপস্থিত ছিলেন। অনাড়ম্বর এ আয়োজনে যোগ দেন রূপগঞ্জের স্টাফ রিপোর্টার জয়নাল আবেদিন জয় ও নারায়ণগঞ্জের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন এর পত্নি নিলুফা ইয়াসমিন লিটা।

এদিকে সকাল থেকেই প্রিয় পত্রিকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে আসছেন নানা শ্রেণি পেশার মানুষ। পাঠক, শুভানুধ্যায়ী, বাণিজ্যিক সহযোগী প্রতিষ্ঠানের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হচ্ছে। টেলিফোনে, ফেসবুক পেজে জন্মদিনের প্রথম প্রহর থেকেই অগণিত পাঠক হৃদয় নিঙরানো শুভেচ্ছা জানান প্রিয় পত্রিকাকে। মানবজমিনের কার্যালয়ে শুভেচ্ছা জানাতে হাজির হন সাবেক সাংবাদিক ও কর্মীরাও।

রাজনীতিক, শোবিজ অঙ্গনের অনেক শিল্পী নির্মাতারা শুভেচ্ছা জানাতে আসেন দিনভর। তাদের মধ্যে রয়েছেন মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ, চিত্রনায়ক ওমর সানী, নায়িকা নিঝুম রুবিনা, নৃত্য পরিচালক সাইফুল ইসলাম, নির্মাতা কাজী হায়াৎ, অভিনেতা সজল, মডেল-অভিনেত্রী সেলিনা আফ্রি।

এছাড়া শুভেচ্ছা জানাতে আসেন ওয়ালটনের এডিশনাল ডিরেক্টর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, ও কনসিটো পিআর-এর লিড মিডিয়া রিলেশন জিলফুল মুরাদ শানু। এছাড়া বিক্রয়ডটকম, ম্যারিকো বাংলাদেশ আইপিডিসি ফাইন্যান্সের কর্মকর্তারা শুভেচ্ছা জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএস

মানবজমিন,দৈনিক মানবজমিন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close