• বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ২৭ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

ঢাকাটাইমস পত্রিকার সম্পাদক দোলনকে প্রাণনাশের হুমকি

প্রকাশ:  ২৩ নভেম্বর ২০১৯, ২০:৪১ | আপডেট : ২৩ নভেম্বর ২০১৯, ২১:১৭
নিজস্ব প্রতিবেদক

ঢাকাটাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনকে চাঁদা চেয়ে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। এ ঘটনায় নিজের নিরাপত্তা চেয়ে শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় ডিএমপির রমনা মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

রমনা মডেল থানার জিডি নম্বর ১৪৪৫, তারিখ ২৩.১১.২০১৯।

শনিবার দুপুরে শীর্ষ সন্ত্রাসী শাহাদত পরিচয়ে দোলনের ব্যক্তিগত মোবাইল ফোনে এ হুমকি দেয়া হয়।

আরিফুর রহমান দোলন জানান, আমার রমনার ইস্কাটন গার্ডেন পত্রিকা অফিসে কাজ করছিলাম। দুপুর ১টা ২৯ মিনিটে আমার ব্যক্তিগত মোবাইল নম্বরে একটি বাংলালিংক নম্বর থেকে ফোন আসে। ফোন ধরলেই আমাকে বলা হয় ‘এই লন কথা কন শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ভাইয়ের সঙ্গে।’ পরে আমি সন্ত্রাসী শাহাদাত পরিচয়ধারী ব্যক্তির সঙ্গে কথা বলি। তিনি আমাকে বলেন, ‘আমি শাহাদাত বলছি। আমার পোলাপান বিপদে আছে, কয়েকজন অসুস্থ আছে। আমার কিছু টাকা-পয়সা দেন।’

আমি তার কথার জবাবে বলি আপনি আমাকে চেনেন? আমি একজন সাংবাদিক। তখন আমাকে বলা হয়, ‘আপনি সাংবাদিক তাই কী? আমি তো আর কয়েক লাখ বা কোটি টাকা চাইনি। কত দিতে পারবেন কন? কারণ আমাদের অনেক টাকা লাগবে। আধা ঘণ্টার মধ্যে টাকা দেন। এছাড়া বিভিন্ন হুমকি ধামকি দেওয়া হয়।

দোলন বলেন, ‘আমাকে বলা হয়েছে আমি যেন এটা নিয়ে বাড়াবাড়ি না করি। আর দ্রুত টাকাটা পাঠিয়ে দেই। তা না করলে আমাকে দেখে নেবার হুমকি দিয়েছে। শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে মোবাইলে এমন হুমকিতে আমি নিরাপত্তাহীনতা বোধ করছি। তাই সন্ধ্যায় রমনা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছি।’

রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ঢাকাটাইমস সম্পাদক আমাদের থানায় লিখিত আকারে অভিযোগ দিয়েছেন। আমরা একজন উপ-পরিদর্শককে (এসআই) দায়িত্ব দিয়েছি। বিষয়টি গুরত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।

পূর্বপশ্চিমবিডি/ওআর

ঢাকাটাইমস,দোলন,আরিফুর রহমান দোলন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত