Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

মোহনা টিভির সাংবাদিককে দ্রুতই খুঁজে পাব: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ০৪ আগস্ট ২০১৯, ১৪:৩৭ | আপডেট : ০৪ আগস্ট ২০১৯, ১৪:৪৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

নিখোঁজ হওয়া মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে উদ্ধারের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, গুলশানের ডিসি মোস্তাক আহমেদকে নির্দেশ দেয়া হয়েছে। মোহনা টিভির সাংবাদিককে দ্রুত খুঁজে বের করার জন্য। আশা করছি দ্রুতই আমরা খুঁজে পাব।

রোববার (০৪ আগস্ট) দুপুরে নিষিদ্ধ ঘোষিত পলিথিন-বিরোধী সচেতনতামূলক সভা এবং পরিচ্ছন্নতা অভিযানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার আগে কারওয়ান বাজারে প্রতি মাসে একটা করে খুন হতো। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর তা বন্ধ হয়েছে। চাঁদাবাজিও বন্ধ করেছি। তবে সম্প্রতি এখানে চাঁদাবাজির কিছু কিছু খবর পাওয়া যাচ্ছে। আমি স্পষ্ট করে বলছি, চাঁদাবাজি করলে কারওয়ান বাজার ছেড়ে চলে যান।

তিনি আরও বলেন, কারওয়ান বাজারে মাস্তানি-চাঁদাবাজি হতে দেয়া হবে না। যেই চাঁদাবাজি করবেন তাদের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, রাজধানীর গুলশান এক নম্বার গোল চত্বর থেকে শনিবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার তিনি নিখোঁজ হন মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমান। নি‌খোঁজ হওয়ার বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ন মোহনা টি‌ভির যুগ্ম-বার্তা সম্পাদক শহীদুল আলম ইমরান।

এ বিষয়ে রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন তার মামা এজাবুল হক। দ্রুত তার সন্ধানের দাবি করেছেন পরিবারের সদস্য ও সহকর্মীরা।

প‌রিবার সূ‌ত্রে জানা যায়, শনিবার বিকেলে মামার সঙ্গে দেখা করতে তিনি গুলশানে যান। তার সঙ্গে কথা বলে মিরপুরের বাসায় ফেরার পথে মুশফিক নিখোঁজ হন। অনেক খোঁজাখুজির পরও এখন পর্যন্ত তার সন্ধান মেলেনি। এনিয়ে পরিবার, আত্মীয়স্বজন ও সহকর্মীরা উদ্বিগ্ন।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

মোহনা টিভি,সাংবাদিক,স্বরাষ্ট্রমন্ত্রী,আসাদুজ্জামান খান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত