Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

ওয়াহিদ উদ্দিন মাহমুদ ও কামাল লোহানীকে নিউজ টোয়েন্টিফোরের সম্মাননা  

প্রকাশ:  ২৮ জুলাই ২০১৯, ১৬:৪০ | আপডেট : ২৯ জুলাই ২০১৯, ০০:৫৫
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

দেশের অন্যতম জনপ্রিয় সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন নিউজটোয়েন্টিফোর চতুর্থ বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দেশের দুই বরেণ্য ও গুণী ব্যক্তিকে সম্মাননা দেওয়া হয়েছে। সম্মাননা পাওয়া ব্যক্তিরা হলেন- বরেণ্য সাংবাদিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানী এবং অর্থনীতিবিদ ড. ওয়াহিদ উদ্দিন মাহমুদ। সম্মাননা তুলে দেন দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের (বিজি) চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

রোববার (২৮ জুলাই) ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে তাদের হাতে এ সম্মাননা পদক ও স্মারক তুলে দেওয়া হয়।

বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, ভাইস চেয়ারম্যান (১) সাফিয়াত সোবহান সানভীর, ভাইস চেয়ারম্যান (২) সাফওয়ান সোবহান তাজভীরসহ আমন্ত্রিত অতিথিদের নিয়ে দুই কীর্তিমানের হাতে সম্মাননা তুলে দেন বিজি চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

এ সময় আহমেদ আকবর সোবহান বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ এখন দেশের অন্যতম বৃহত্তম একটি মিডিয়া গ্রুপ। নিউজটোয়েন্টিফোর’র প্রতিটি সদস্য নিরলস কাজ করে যাচ্ছেন। ২৪ ঘণ্টা দিন রাত কাজ করে আমাদের চ্যালেঞ্জ নিতে হয়। মিডিয়া এমন একটা জিনিস যেখানে প্রতিদিন পরীক্ষা দিতে হয়। একদিন খারাপ হলে সারা দেশ থেকে সমালোচনা শুনতে হয়। প্রথম দিন থেকেই আমরা বলে আসছি, আমরা জনগণের পক্ষে স্বাধীনতার পক্ষে।

এদিকে সম্মাননা পাওয়া প্রখ্যাত সাংবাদিক কামাল লোহানী অনুভতি ব্যক্ত করে বলেন, সংবাদ পরিবেশনের মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছে নিউজটোয়েন্টিফোর। দেশের মানুষদের সঙ্গে কাজ করে যাচ্ছে চ্যানেলটি। সামাজিক অবক্ষয়, অন্যায়, দুর্নীতির বিরুদ্ধে নিউজটোয়েন্টিফোর যেভাবে ভূমিকা রেখে চলেছে তা প্রশংসার দাবিদার। সমাজকে সুন্দর রাখতে হলে সবাইকে গণমাধ্যমকে সাহায্য করতে হবে।

অন্য দিকে অর্থনীতিবিদ ড. ওয়াহিদ উদ্দিন মাহমুদ বলেন, নিউজটোয়েন্টিফোর কর্তৃপক্ষ, কলাকৌশলী এবং দর্শকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা। নিউজটোয়েন্টিফোর সংবাদ বিশ্লেষণ করে। স্বাধীন গণমাধ্যম হিসেবে ঘটনার সচিত্র সংবাদ সবার সামনে তুলে ধরে চ্যানেলটি। বিভিন্ন জাতীয় বিষয় নিরপেক্ষ সংবাদ পরিবেশন নিউজটোয়েন্টিফোর অব্যাহত রাখবে বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো শুভেচ্ছা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য তোফায়েল আহমেদ, আমির হোসেন আমু, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, ঢাকা মহানগর পুলিশের পুলিশ কমিশনার মো. আছাদুজ্জামান মিয়াসহ অন্যান্য বিশিষ্ট জনেরা।


পূর্বপশ্চিমবিডি/এসএম

নিউজটোয়েন্টিফোর,বসুন্ধরা,কামাল লোহানী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত