Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯, ৮ শ্রাবণ ১৪২৬
  • ||

মিডিয়া ব্যক্তিত্ব জাহাঙ্গীরের দাফন সম্পন্ন

প্রকাশ:  ১০ জুলাই ২০১৯, ১৯:৪৪
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

বুধবার (১০ জুলাই) দিবাগত রাত পৌনে ১টার দিকে রাজধানীর গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিলাহি...রাজিউন) তিনি।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

আজ (বুধবার) সকালে জাতীয় প্রেস ক্লাব ও বাদ আসর তার শান্তিনগরের বাসভবন সংলগ্ন মসজিদে দুই দফা জানাজা শেষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

মুহাম্মদ জাহাঙ্গীরের ছেলে অপূর্ব জাহাঙ্গীর জানান, তিনি দীর্ঘদিন ধরে মাইলো ফাইব্রোসিসে (রক্তের ক্যানসার) ভুগছিলেন। সোমবার থেকে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। সে অবস্থায় বুধবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

সকালে মুহাম্মদ জাহাঙ্গীরের মরদেহ নিয়ে আসা হয় জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে। সেখানে জানাজায় অংশ নেন জাতীয় অধ্যাপক আনিসুজ্জামান, মুহাম্মদ জাহাঙ্গীরের বড় ভাই শান্তিতে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূস, শিক্ষাবিদ অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদ, প্রাবন্ধিক সৈয়দ আবুল মকসুদ, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার, ইতিহাসবিদ মুনতাসীর মামুন, প্রাবন্ধিক মফিদুল হক, প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলম, মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, জ্যেষ্ঠ সাংবাদিক মনজুরুল ইসলাম বুলবুল, নৃত্যশিল্পী শামীম আরা নীপা, জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি ফরিদ আহমেদ প্রমুখ।


পূর্বপশ্চিমবিডি/কেএম

মুহাম্মদ জাহাঙ্গীর,দাফন সম্পন্ন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত