Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ১৬ জুন ২০১৯, ২ আষাঢ় ১৪২৬
  • ||

ওয়াইজেএফবির ইফতারে সাংবাদিক নেতৃবৃন্দ: নবম ওয়েজবোর্ডের প্রজ্ঞাপন দাবি

প্রকাশ:  ৩০ মে ২০১৯, ১৪:২৩ | আপডেট : ৩০ মে ২০১৯, ১৪:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর ইফতার মাহফিলে বক্তারা দ্রুত সময়ের মধ্যে নবম ওয়েজবোর্ড’র প্রজ্ঞাপন জারি করতে সরকারের প্রতি দাবি জানিয়েছেন।

বুধবার (২৯ মে) রাজধানীর তোপখানা রোডে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে সংগঠনের সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদেরের সঞ্চালনায় ইফতারপূর্ব এক আলোচনা সভায় বক্তারা এই দাবি জানান।

তারা বলেন, প্রতিদিন সাংবাদিকরা আশা করে থাকেন আজ বুঝি নবম ওয়েজবোর্ড’র প্রজ্ঞাপন জারি করবে সরকার, কিন্তু হচ্ছে না। সাংবাদিক নেতৃবৃন্দ বলেন- দ্রব্যমূল্যের লাগামহীন দৌঁড়ের সঙ্গে তারা তাল মেলাতে পারছেন না, তাই নবম ওয়েজবোর্ড’র প্রজ্ঞাপন জারি করা সময়ের দাবি ও তাদের প্রাণের দাবি।

নেতৃবৃন্দ গণমাধ্যমে অস্থিরতা আর যে অন্যায়ভাবে ছাটাই চলছে তা বন্ধ করার আহ্বান জানান।

আলোচনা সভায় বক্তৃতা করেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কাজি রফিক, যমুনা অয়েল লিমিটেডের পরিচালক সাইফুদ্দিন নাসির, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নেতা খায়রুজ্জামান কামাল ও নূরে জান্নাত সীমা, বাসস’র উপ-প্রধান বার্তা সম্পাদক রুহুল গণি সরকার জ্যোতি, সংগঠনের উপদেষ্টা ও বাসস’র বার্তা সম্পাদক আইয়ুব ভুঁইয়া ও সংগঠনের উপদেষ্টা ও ল’ইয়ার্স এসোসিয়েশনের অব বাংলাদেশ(এলএবি)-এর সভাপতি কাজি ওয়ালি উদ্দিন ফয়সল, রিলিজিয়ার্স রিপোটার্স ফোরামের সভাপতি ফয়েজ উল্লাহ ভূইয়া, হৃদয় গ্রুপের চেয়ারম্যান জহির উদ্দিন আলমগীর, ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা’র সহ-সভাপতি জিল্লুর রহীম আজাদ ও নাট্যকার মৃত্তিক মিরাজ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী ও যুগ্ম সম্পাদক আকতার হোসেন, ঢাকা সাব-এডিটর কাউন্সিলের সভাপতি জাকির হোসেন ইমন, সাধারণ সম্পাদক মুক্তাদীর অনিক ও যুগ্ম-সম্পাদক জাওয়ার ইকবাল খান, ঢাকা রিপোটার্স ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মুরসালীন নোমানী ও ল’ইয়ার্স এসোসিয়েশনের অব বাংলাদেশ (এলএবি)-এর সুপ্রিম কোর্ট শাখার সাধারণ সম্পাদক শামীম খান, ওয়াইজেএফবি’র সহ-সভাপতি নারগিস কবির লিন্ডা, মীম মাহমুদ, মহসিন বেপারী, কোষাধ্যক্ষ একে আজাদ, সাবেক কেন্দ্রিয় নেতা গোলাম সামদানী, রাশিম মোল্লা, সাংগঠনিক সম্পাদক এম. জহিরুল ইসলাম, কেন্দ্রিয় নেতা সিদ্ধার্থ শংকর ধর, রাহাত হোসেন, তাসলিমা পারভীন, সাখাওয়াত মিশুসহ ওয়াইজেএফবি’র অন্যান্য নেতৃবৃন্দ।


পিপিবিডি/এসএম

ওয়াইজেএফবি,নবম ওয়েজবোর্ড
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত