• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

হ্যারি পটার লেখিকার কাছে হারলো করোনা

প্রকাশ:  ০৭ এপ্রিল ২০২০, ১৭:৫২
পূর্বপশ্চিম ডেস্ক

করোনাভাইরাসের আক্রান্ত হয়েছিলেন হ্যারি পটার স্রষ্টা জেকে রাওলিং। প্রাণঘাতি ভাইরাসটির বিরুদ্ধে সবার অগোচরেই লড়াই তিনি। প্রায় দুই সপ্তাহ পর লড়াকু এই লেখিকা হার মানতে বাধ্য হলো করোনা।

দুনিয়া জুড়ে ত্রাস তৈরি করা করোনাভাইরাসের বিরুদ্ধে জয়ী হওয়ার পর ৫৪ বছর বয়সী এই লেখিকা এক টুইটা বার্তায় জানিয়েছেন, কোভিড-১৯ আক্রান্ত হয়েছিলেন।এখন তিনি সম্পূর্ণ সুস্থ। তিনি আরও জানান, কুইন্স হাসপাতালের একজন চিকিৎসকের পোস্ট করা ভিডিও দেখে শ্বাসকষ্ট থেকে তিনি মুক্তি পেয়েছেন। সবাইকে সেই ভিডিও দেখার অনুরোধও জানিয়েছেন।

সম্পর্কিত খবর

    ভিডিওটি সবাইকে দেখার আহ্বানের পাশাপাশি তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ওই চিকিৎসককে। বলেছেন, ‘আপনার ভিডিও বার্তাগুলি দেখেই আমি সম্পূর্ণ সুস্থ। আপনাকে তাই অজস্র ধন্যবাদ এই ধরনের পোস্ট করার জন্য। আপনারাও সবাই দেখুন এই পোস্ট। দেখান পরিবারের সমস্ত সদস্য, চেনা পরিচিতদের। নিরাপদে থাকুন সবাই। সুস্থ থাকুন।’

    জনপ্রিয় লেখিকা ও হ্যারি পটারের স্রষ্টা সাতটি বই লিখেছেন তার প্রিয় চরিত্রকে নিয়ে। এখনো কিশোর এবং তরুণ প্রজন্ম সুযোগ পেলেই ডুব দেন লেখিকার হ্যারি পটার অ্যান্ড দ্য ডেথলি হ্যালোস: পার্ট ২-এর সঙ্গে আনুষ্ঠানিকভাবে শেষ হওয়া আট-চলচ্চিত্রের পটার ফ্র্যাঞ্চাইজির ভিত্তি। তিনি দ্য ক্যাজুয়াল ভ্যাকান্সি, দ্য কোকিলস কলিং, দ্য সিল্কওয়ার্ম, কেরিয়ার অফ এভিল এবং লেথাল হোয়াইট। কলম ধরার পাশাপাশি লেখিকা পরিচিত প্রযোজক, চিত্রনাট্যকার এবং সমাজসেবী হিসেবেও।

    পূর্বপশ্চিম- এনই

    হ্যারি পটার,হ্যারি পটারের লেখিকা,জেকে রাওলিং
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close