Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
  • ||

স্বামী কাঁপাচ্ছেন খেলার মাঠ, স্ত্রী জমাচ্ছেন মানবতার হাঁট

প্রকাশ:  ১৭ মে ২০১৯, ০০:৪৮ | আপডেট : ১৭ মে ২০১৯, ০০:৫৪
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

মাশরাফি বিন মুর্তজা। একদিকে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক, অন্যদিকে নড়াইল-২ আসনের নির্বাচিত সাংসদ।বর্তমানে দুই দিকই সামলাতে হচ্ছে নড়াইল এক্সপ্রেসকে । নড়াইলে এমপি মাশরাফি না থাকলেও স্ত্রী সুমি তো আছেন। স্বামী আয়ারল্যান্ডে কাঁপাচ্ছেন খেলার মাঠ। আর স্ত্রী জমাচ্ছেন মানবতার হাঁট।

ভোটের প্রচারের সময় স্ত্রী সুমনা হক সুমিকে সবসময় পাশে পেয়েছেন ম্যাশ। এবার স্বামী যখন আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে জয়রথ অব্যাহত রেখেছেন, স্ত্রী সুমি তখন ব্যস্ত সময় পার করছেন রাজনীতির মাঠে। নড়াইলে গিয়ে তিনি সাধারণ মানুষের খোঁজ খবর নিচ্ছেন তিনি। যোগ দিয়েছেন একাধিক অনুষ্ঠানে।

ঢাকা থেকে বিমানযোগে যশোর, সেখান থেকে নড়াইল যান সুমি। নিজের বাড়িতে একটু ঢুঁ দিয়েই চলে যান জেলা আওয়ামী লীগের কার্যালয়ে। সেখানে জেলা মহিলা যুবলীগের নেত্রীদের সঙ্গে বৈঠক করেন। পরে নড়াইলের লোহাগড়ায় দুর্ঘটনায় গুরুতর আহত ওসমান মোল্যার স্ত্রী রুবিয়া বেগমকে দেখতে যান এবং তার চিকিৎসা বাবদ পঞ্চাশ হাজার টাকা প্রদান করেন।

এছাড়া তিনি একটি এতিমখানার ইফতার মাহফিলে যোগ দিয়ে শহরের সুবিধাবঞ্চিত শিশুদের বিদ্যালয় আঁধারের জোনাকিতে বিভিন্ন প্রকার শিক্ষা উপকরণ বিতরণ করেন।

অনেকেই মাশরাফি পত্নীর এই কর্মকাণ্ডের ছবি সোশ্যাল সাইটে প্রকাশ করেছেন। সেই ছবিগুলোতে প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে।

উল্লেখ্য, সুমনা হক সুমির বাড়িও নড়াইলে হওয়ায় তাকে নিয়ে অনেক গর্ব করেন নড়াইলবাসী। বিশেষ করে মাশরাফির বিভিন্ন সময়ের সাক্ষাতকারে উঠে এসেছে, তার এই ক্যারিয়ার গড়তে কতটা সহায়তা করছেন সুমি।

তাকে আজ নড়াইলবাসী সাদরে বরণ করেন। এসময় সুমির সঙ্গে ছিলেন আওয়ামী লীগ নেতা সুমনা হক সুমির চাচা ফয়জুল হক রোম, আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য সৌমেন চন্দ্র বসুসহ দলের অসংখ্য নেতাকর্মীরা।

পিপিবিডি/জিএম

জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক,মাশরাফি বিন মুর্তজা,সুমনা হক সুমি,নড়াইল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত