Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

ভেজাল খাদ্য নির্মূলে ১৯টি মন্ত্রণালয় কাজ করছে: খাদ্যমন্ত্রী

প্রকাশ:  ১৬ মে ২০১৯, ২০:২৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, র্তমান সরকারের ১৯টি মন্ত্রণালয় ভেজাল খাদ্য নির্মূলে কাজ করছে। এজন্য সারা দেশে ৪৬৫টি সংস্থা রয়েছে।

বৃহস্পতিবার (১৬) নওগাঁ সার্কিট হাউজ মিলনায়তনে জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে জেলা আইনশৃঙ্খলা কমিটির বিশেষ সভায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, যারা ভেজাল দেয় তারা শত শত মানুষকে তিলে তিলে ক্ষয় করছে। এটা কোনো ক্রমেই গ্রহণযোগ্য নয়। যার জন্য প্রধানমন্ত্রী খাদ্য নিরাপদ আইন ও নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ তৈরি করে পরিচালনা করছেন।

তিনি বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। আগে পেট ভরলেই সন্তুষ্ট হতাম। এখন কম খেয়েও সন্তুষ্ট হতে পারি যদি আমরা পুষ্টি ও নিরাপদ খাদ্য খাই। প্রতিটি মানুষের মাথায় সেই চিন্তা ঢুকেছে বলেই আমরা নিরাপদ খাদ্য নিয়ে চিন্তা করছি। ভেজাল নিয়ে উঠে পড়ে লেগেছি।

সাধন চন্দ্র মজুমদার আরও বলেন, এবার নির্বাচনী ইশতেহারে ভেজালবিরোধী নিরাপদ খাদ্য নিশ্চয়তা বিধান করা সাংবিধানিক অঙ্গীকার। ভেজালবিরোধী আইন পাস হয়েছে, সেই হিসেবে কাজ চলছে। তবে ভেজালের বিরুদ্ধে যার যার অবস্থান থেকে প্রত্যেককে সচেতন হতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার ইকবাল হোসেন, ১৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল জাহিদ হাসান, ১৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদসহ জেলার সব বিভাগের কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তারা।

ভেজাল,খাদ্য,সাধন চন্দ্র মজুমদার,খাদ্যমন্ত্রী
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত