Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • রোববার, ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

সাকিবকে নিয়ে টাইগারদের দুঃসংবাদ!

প্রকাশ:  ১৬ মে ২০১৯, ১৩:১২
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট icon

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ষষ্ঠ ম্যাচে আয়ারল্যান্ডকে ৬ উইকেটে হারিয়ে ফাইনালে উঠেছে বাংলাদেশ। আগামী ১৭ মে ফাইনালে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ মুখোমুখি হবে।কিন্তু গুরুত্বপূর্ণ সেই ফাইনাল খেলায় সাকিব খেলতে পারেন কিনা তা নিয়ে দুশ্চিন্তা দেখা দিয়েছে টাইগার শিবিরে। বুধবার (১৫মে) আইরিশদের বিপক্ষে সাকিবের অপরাজিত হাফসেঞ্চুরি দলকে জয় পেতে বিশেষ ভূমিকা রাখে। সাকিবই ত্রিদেশীয় সিরিজের ফাইনালে খেলতে পারবেন কিনা তা এখনও স্পষ্ট নয়।

আয়ারল্যান্ডের বিপক্ষে চোট পেয়েছেন সাকিব। আয়ারল্যান্ড ও বাংলাদেশ ম্যাচের ৩৬তম ওভারে আইরিশ পেসার ব্যারি ম্যাককার্থির বল মারতে গিয়ে বাম পাশের পেশিতে টান লাগে। ব্যথা অনুভব করায় মাটিতে লুটিয়ে পড়েন সাকিব। সাইড বেঞ্চে বসে থাকা ফিজিও দ্রুত মাঠে এসে সাকিবকে সাময়িক শুশ্রূষা দেন।তবে খেলার জন্য নিজেকে ফিট না মনে করায় ৫০ রানে অপরাজিত থেকে মাঠ থেকে বের হয়ে যান এই বিশ্বসেরা টাইগার অলরাউন্ডার । তার পরিবর্তে খেলতে মাঠে নামেন মোসাদ্দেক হোসেন সৈকত।

সাকিবের চোট কতোটা গুরুতর তা এখনও জানা যায়নি। তবে আপেক্ষিক দৃষ্টিতে মনে হয়ে তেমন সমস্যা না। তবে আগামী শুক্রবার অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচ সাকিব খেলতে পারেন কিনা তা নিয়ে আলোচনা চলছে।

তবে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজকে জানিয়েছেন, সাকিবের ইনজুরি উদ্বিগ্ন হওয়ার মতো গুরুতর নয়। আমরা তাকে নিয়ে কোনো ঝুঁকি নিতে চাইনি। আমরা আশা করি দ্রুত সে সুস্থ হয়ে উঠবে।

এর আগে গত বিপিএলে আঙুলে চোট পাওয়া সাকিব নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে পারেননি। /এস কে

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত