• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮
  • ||

অধ্যাপক পদে পদোন্নতি পেলেন ১২ গাইনি চিকিৎসক

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০২১, ১৩:০৪
নিজস্ব প্রতিবেদক

সহযোগী অধ্যাপক থেকে অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন দেশের বিভিন্ন হাসপাতালের গাইনি অ্যান্ড অবস বিভাগে কর্মরত ১২ জন বিশেষজ্ঞ চিকিৎসক।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের (পার-১ অধিশাখা) উপসচিব মল্লিকা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে সোমবার এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের ১ নভেম্বরের ৬৮৬ নং স্মারকে অধ্যাপক পদে পদোন্নতিপ্রাপ্ত নিম্নবর্ণিত কর্মকর্তাগণ স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে যোগদান করেছেন। পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাগণের যোগদানপত্র তাদের যোগদানের তারিখ থেকে গ্রহণ করা হলো এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি/পদায়ন করা হলো।

পদোন্নতিপ্রাপ্তরা হলেন- ময়মনসিংহ মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. এস. এম. নাহিদা আক্তার, রাজধানীর মাতুয়াইলে শিশু ও মাতৃস্বাস্থ্য ইনস্টিটিউটের অধ্যাপক (চলতি দায়িত্ব) ডা. সৈয়দা নাজিয়া আখতার, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. নিলুফার নাসরিন আভা, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. শাহী ফারজানা তাসমীন, রংপুর মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. সারমিন সুলতানা, স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. খায়রুন নাহার।

আরো রয়েছেন- মানিকগঞ্জ কর্নেল মালেক মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. আনোয়ারা বেগম, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. ফারজানা সোহায়েল, ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত ভাইস প্রিন্সিপাল ডা. দিলরুবা জেবা, ঢাকা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. সেতারা বিনতে কাসেম, স্বাস্থ্য অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি, অতিরিক্ত) এবং টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজে সহযোগী অধ্যাপক হিসেবে সংযুক্ত ডা. তাবাসসুম গনি এবং কুমিল্লা মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. সরতাজ বেগম।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বদলি/পদায়নকৃত কর্মকর্তারা অবমুক্তির সময় বর্তমান কর্মস্থল থেকে ছাড়পত্র গ্রহণ করবেন এবং এইচআরএম ডেটাবেজ থেকে মুভআউট হবেন ও যোগদানের পর বদলিকৃত কর্মস্থলে মুভইন হবেন।

রাষ্ট্রপতির আদেশক্রমে জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।


পূর্বপশ্চিমবিডি/জিএস

গাইনি চিকিৎসক,পদোন্নতি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close