• শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
  • ||

গ্রাহকদের জন্য নতুন সেবা নিয়ে হাজির ওয়ালটন

প্রকাশ:  ০৬ ডিসেম্বর ২০২২, ১৮:৩১
প্রেস বিজ্ঞপ্তি

গ্রাহকদের জন্য নতুন এক বিশেষ সেবা নিয়ে এসেছে ওয়ালটন। এখন থেকে এই প্রতিষ্ঠান থেকে পণ্য কিনলে কিস্তি, ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস ভোগ করতে পারবেন যেকেউ।

এই সেবাটি সোমবার (৫ ডিসেম্বর) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে উদ্বোধন করেন ওয়ালটন প্লাজার ম্যানেজিং পার্টনার এস এম মাহবুবুল আলম।

সেবাটি উদ্বোধনের সময় কিস্তি, ক্রেতা ও পরিবার সুরক্ষা সপ্তাহের ঘোষণা দিয়েছে ওয়ালটন প্লাজা। এটি ৫ থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে। এই সময়ে দেশের যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কিনলেই গ্রাহকরা পাবেন আকর্ষণীয় উপহার পাবেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, কিস্তি, ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির আওতায় যেকোনো ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারীদের কিস্তি সুরক্ষা কার্ড প্রদান করা হবে।

কিস্তিতে পণ্য কেনার পর ওই কার্ডধারী কোনো ক্রেতার মৃত্যু হলে তার পরিবার ৫০ হাজার থেকে তিন লাখ টাকা এবং তার পরিবারের কোনো সদস্য মৃত্যুবরণ করলে ২৫ হাজার থেকে এক লাখ ৫০ হাজার টাকা পর্যন্ত সহায়তা পাবেন।

তবে কার্ডধারী কোনো ক্রেতা মৃত্যু পরবর্তী সময়ে সংশ্লিষ্ট পণ্যের অনাদায়ী কিস্তির টাকা সমন্বয়ের পর অবশিষ্ট টাকা সেই ক্রেতা বা তার পরিবারকে প্রদান করা হবে।

জানা গেছে, নতুন এই সেবার মাধ্যমে কোনো ক্রেতা-ব্যবসায়ীদের সব ধরনের তথ্য ও সেবা প্রদানের জন্য প্লাজাভিত্তিক ওয়ানস্টপ সার্ভিস চালু করেছে ওয়ালটন। ওয়ানস্টপ সার্ভিসের আওতায় যেকোনো স্থানে বসে ২৪ ঘণ্টার মধ্যে ওয়ালটন প্লাজা থেকে ক্রেতা-ব্যবসায়ীদের সেবা প্রদান করা হবে।

আরো জানা গেছে, কিস্তি, ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতির আওতায় ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়কারী চারজন গ্রাহককে সুরক্ষা কার্ড প্রদান করা হয়।

উদ্বোধনের পর নতুন এই সেবা সম্পর্কে ওয়ালটন প্লাজার ম্যানেজিং পার্টনার এস এম মাহবুবুল আলম বলেন, ওয়ালটন পণ্যের প্রতি ক্রেতাদের আস্থা আরো বৃদ্ধি, গ্রাহকের সঙ্গে সম্পর্ক উন্নয়ন, প্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি আরো উজ্জ্বল করার লক্ষ্যেই কিস্তি ক্রেতা ও পরিবার সুরক্ষা নীতি এবং ওয়ানস্টপ সার্ভিস চালুর এই উদ্যোগ নেওয়া হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার মোহাম্মদ রায়হান, ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজের ডিএমডি মো. লিয়াকত আলী, ওয়ালটন হাই-টেকের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মো. তানভীর রহমান, প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন ও আল-ইমরান, এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম ও মফিজুর রহমান জাকির, ওয়ালটন প্লাজার মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের প্রধান মো. ফয়সাল ওয়াহিদসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ওয়ালটন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close