• সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

বসুন্ধরা গ্রুপ সবসময়ে সাহসী পদক্ষেপ রাখে: সালমান এফ রহমান

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২২, ০০:৩৩
নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, বসুন্ধরা গ্রুপ সবসময়ে সাহসী পদক্ষেপ রাখে। এটা সত্য এবং আমি এর সাথে একমত।

তিনি বলেন, বিভিন্ন ক্ষেত্রে বসুন্ধরা গ্রুপ অনেক রিস্ক নিয়ে কাজ করে সফলতা পেয়েছে। আমি খুশি হলাম তারা স্টক এক্সচেঞ্জ মার্কেটে এসেছেন।

সম্পর্কিত খবর

    রোববার (২০ নভেম্বর) বসুন্ধরা গ্রুপের এবিজি লিমিটেডের সাথে আনুষ্ঠানিক যাত্রা শুরু করছে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -সিএসই। এদিনের আয়োজনে সম্মানীয় অতিথি হিসেবে এসে এসব বলেন প্রধানমন্ত্রীর এ উপদেষ্টা। চট্টগ্রামের একমাত্র পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চট্টগ্রাম বে ভিউর মেজবান হলে বর্ণাঢ্য আয়োজনে চলে এ অনুষ্ঠান।

    সালমান এফ রহমান আরও বলেন, আমি প্রথম থেকে বলেছি, গত ১৪ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্থনীতি যেখানে নিয়ে এসেছেন সেটা দেখে আমরা অভিভূত। একটা অভাবনীয় সাফল্য সবখানেই দৃশ্যমান। তবে আমাদের অর্থনীতিতে দু'টি কন্ট্রাডিকশন রয়েছে।

    প্রধানমন্ত্রীর এ উপদেষ্টা বলেন, যেহেতু বসুন্ধরা গ্রুপ আমাদের ক্যাপিটাল মার্কেটে একটা সম্ভাবনা দেখিয়েছে তাই একটা আমরা যারা ব্যবসায়ী আছি আমরা সবাই বসুন্ধরা গ্রুপকে ফলো করে ক্যাপিটাল মার্কেটে বিনিয়োগ করবো।

    এর আগে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, বসুন্ধরা গ্রুপের ইতিহাস ঘাঁটলে দেখা যাবে- সবসময় আমরা কিছু দুঃসাহসিক কাজ করেছি। সময়ের আগেই হোক বা সময়ের পরে হোক, আমাদের দুঃসাহসিক অভিযান সব সময় চলছে। বিশেষ করে আজকে আমরা যে বিষয়ে স্বাক্ষর করতে যাচ্ছি, সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের সম্মতি না থাকলে এটা সম্ভব হতো না। আশা করি, এভাবে দেশের উন্নয়নে সবসময় সরব থাকবো।

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close