• বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

৩৩৩-এর মাধ্যমে জরুরি সেবা দিয়ে সম্মাননা পেলেন উদ্যোক্তা নূর আলম শেখ

প্রকাশ:  ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৪
নিউজ ডেস্ক

কোভিড-১৯ চলাকালে সরকারের জাতীয় হেল্পলাইন ৩৩৩-এর মাধ্যমে জনগণকে জরুরি সেবা দিয়ে সম্মাননা পেলেন গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার খান্দারপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা নূর আলম শেখ।

কক্সবাজারের একটি হোটেলে ৩৩৩ জাতীয় হেল্পলাইন সেচ্ছাসেবী উদ্যোক্তা সম্মেলনে তাকে এ সম্মাননা দেওয়া হয়। এটুআই-এসপায়ার টু ইনোভেট, আইসিটি ডিভিশন বাংলাদেশ এই অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা প্রশাসক মামুনুর রশিদ। প্রধান অতিথি ছিলেন এটুআই-এসপায়ার টু ইনোভেট প্রকল্পের পরিচালক (যুগ্ম সচিব) ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর। বিশেষ অতিথি ছিলেন মন্ত্রিপরিষদ বিভাগের যুগ্ম সচিব মো. সাইফুল ইসলাম।

কোভিড-১৯ চলাকালে দেশের মানুষ যখন ঘর থেকে বের হতে পারত না, ঠিক ওই সময় সরকারের ৩৩৩ জাতীয় হেল্পলাইনের মাধ্যমে দেশের শতাধিক উদ্যোক্তাদের সমন্বয়ে মানুষের ঘরে খাদ্য সহায়তাসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছিল। তারই প্রেক্ষিতে ৩৩৩ জাতীয় হেল্পলাইনে সেচ্ছাসেবী উদ্যোক্তাদের এ সম্মাননা দেওয়া হয়েছে।

খান্দারপাড়া ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা নূর আলম শেখ সম্মাননা পেয়ে তার প্রতিক্রিয়ায় বলেন, এই মহৎ কাজে নিজেকে উৎসর্গ করতে পেরে গর্বিত মনে করি আমি। তিনি গোপালগঞ্জ জেলা ও মুকসুদপুর উপজেলা প্রশাসন, খান্দারপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও এটুআই কর্মকর্তাদের কৃতজ্ঞতা জানিয়েছেন।

উল্লেখ্য, উদ্যোক্তা নূর আলম শেখ ২০২০ সালে ডিজিটাল সেন্টারের ১০ বছর পূর্তিতে ই-সেবা ক‍্যাম্পেইনে অংশগ্রহণ করে দেশসেরা উদ‍্যোক্তা ও ২০২১ সালে ডিজিটাল সেন্টারের ১১ বছর পূর্তিতে ডিজিটাল বাংলাদেশ ই-সেবা ক‍্যাম্পেইনে অংশগ্রহণ করে জেলার সেরা উদ‍্যোক্তা হয়েছিলেন।

নূর আলম শেখ,উদ্যোক্তা,সম্মাননা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close