• সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
  • ||

স্মার্টফোন নিয়ে ব্যবসায় ফিরছে ইভ্যালি

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০২২, ২২:১৭
নিজস্ব প্রতিবেদক

ফের ব্যবসায়িক কার্যক্রমে ফিরছে আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি। দীর্ঘদিন পর সক্রিয় ইভ্যালির সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজ। গত বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টা ৪৮ মিনিটে পেজটি থেকে ‘ধন্যবাদ বাংলাদেশ’ শিরোনামে একটি লেখা পোস্ট করা হয়। যেখানে ক্যাশ অন ডেলিভারি ও পিকে অ্যান্ড পে-র কথা উল্লেখ করেছে প্রতিষ্ঠানটি।

অন্যদিকে, রোববার (২৫ সেপ্টেম্বর) ইভ্যালির ভেরিফাইড ফেসবুক পেজে ব্যবসায়িক কার্যক্রমে ফেরার ঘোষণা দেওয়া হয়। প্রতিষ্ঠানটি বলছে, শিগগির আসছে তারা।

ফেসবুক পেজে প্রতিষ্ঠানটি ওয়ানপ্লাস মোবাইলের একটি ছবি পোস্ট করে লিখেছে, ‘সম্পূর্ণ ক্যাশ অন ডেলিভারি, পিক অ্যান্ড পে এবং ক্যাশ বিফোর ডেলিভারিতে উপভোগ করুন আকর্ষণীয় সব পণ্য!’ পোস্টটির নিচে প্রথম ঘণ্টায় সাড়ে ৬ হাজার কমেন্ট পড়েছে। ৬০০ শেয়ার হয়েছে। পেজে ইভ্যালির পক্ষে-বিপক্ষে বিভিন্ন ধরনের মন্তব্য করছেন গ্রাহকরা।

গত ২৪ আগস্ট ইভ্যালি পুনরায় চালু করার বিষয়ে নতুন বোর্ডে প্রতিষ্ঠানটির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিন, তার মা ও বোনের স্বামীকে অন্তর্ভুক্ত করতে নির্দেশ দেন হাইকোর্ট। বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। প্রতিষ্ঠানের শেয়ারহোল্ডার হিসেবে শামীমার সঙ্গে যুক্ত হয়েছেন তার মা ফরিদা তালুকদার ও ভগ্নিপতি মামুনুর রশীদ। এছাড়া ই-ক্যাব ও বাণিজ্য মন্ত্রণালয় থেকে একজন করে প্রতিনিধি স্বাধীন পরিচালক হিসেবে ইভ্যালির পর্ষদে যোগ দিয়েছেন।

২২ সেপ্টেম্বরের বোর্ডসভায় শামীমা নাসরিন, তার মা ও বোনের স্বামী ইভ্যালি পরিচালনার বোর্ড সদস্য হিসেবে অন্তর্ভুক্তের আগেই গত বুধবার (২১ সেপ্টেম্বর) ইভ্যালি থেকে পদত্যাগ করেন সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিকের নেতৃত্বাধীন পাঁচ সদস্যের পরিচালনা বোর্ড।

সূত্র জানায়, আগামী রোববার থেকে অফিস করবে নতুন পরিচালনা পর্ষদ। আগামী মাসের ১৫ তারিখ থেকে সার্ভার চালু ও পণ্য বেচাকেনা শুরু করতে পারে প্রতিষ্ঠানটি।

স্মার্টফোন,ব্যবসা,ইভ্যালি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close