• বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯
  • ||

বাংলাদেশে ওপলের কার্যক্রম শুরু

প্রকাশ:  ০৫ জুলাই ২০২২, ১৪:০৭
নিজস্ব প্রতিবেদক

শীর্ষস্থানীয় চাইনিজ এলইডি লাইট প্রস্তুতকারী কোম্পানী ওপল বাংলাদেশে তাদের কার্যক্রম শুরু করেছে স্পার্কইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের সহযোগিতায়। সোমবার (৪ জুলাই) ঢাকার একটি স্থানীয় রেস্তোরাঁয় উভয় পক্ষ এই ঘোষণা দিয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন আরপি কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ড. তাজকেরা খানম এবং আরপি কনস্ট্রাকশন প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফরিদ আহমেদ ভূইয়া। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্পার্ক ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের চেয়ারম্যান তানাজ্জুল আয়মান এবং স্পার্ক ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: মঈনউদ্দীন সিফতী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন থন্দকার রুহুল আমিন, চেয়ারম্যান, বাংলাদেশ ইলেকট্রিক অ্যাসোসিয়েশন মিঃ লেভেন কাও, কান্ট্রি ম্যানেজার, ওপল, দক্ষিণ এশিয়া; হ্যান জিংযাই, জিএম, আই বি ইউ (ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিট), ওপল এবং রেদুয়ানুল আজিজ, হেড অফ বিজনেস অপারেশনস, স্পার্ক ইনফ্রাস্ট্রাকচার লি.।

সম্পর্কিত খবর

    ওপল হল এক নম্বর চাইনিজ লাইটিং ব্র্যান্ড যার বার্ষিক বিক্রয় প্রায় সাড়ে নয় হাজার কোটি টাকা। এশিয়া প্যাসিফিক, ইউরোপ, মধ্য প্রাচ্য এবং দক্ষিণ আফ্রিকার ৭০ টিরও বেশি দেশ এবং অঞ্চলে কার্যক্রম রয়েছে ওপল এর। ৬০০০ ওপলফ্র্যাঞ্চাইজড স্টোর সহ দেড় লাখের বেশি বিক্রয় আউটলেটের নেটওয়ার্ক নিয়ে ওপল গর্বিত।

    ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত, ওপল হল একটি সমন্বিত লাইটিং কোম্পানি যা গবেষণা, উৎপাদন, বিতরণ এবং বিক্রয়োত্তর সেবা দিয়ে থাকে। এটি নতুন উদ্ভাবন এবং জীবনঘনিষ্ঠ পণ্যে বিশ্বাস করে যা গ্রাহকদের জীবনকে সহজ করে তোলে। এই প্রক্রিয়ায় কোম্পানি প্রতি বছর গবেষণার পেছনে ১৮৫ কোটি টাকা বিনিয়োগ করে এবং ২৮০০+ পেটেন্ট গ্রহণ করে।

    ওপল এর গবেষণা কেন্দ্রে ৪০০ এর বেশি প্রকৌশলী এবং বিজ্ঞানী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

    পূর্বপশ্চিম- এনই

    ওপল
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close