• রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯
  • ||

সাবসিডিয়ারি ৫ প্রতিষ্ঠান একীভূত করবে ইন্ট্রাকো

প্রকাশ:  ০৪ জুলাই ২০২২, ১৫:৪৩
নিজস্ব প্রতিবেদক

সাবসিডিয়ারি ৫ প্রতিষ্ঠান একীভূত করবে শেয়ারবাজারে তালিকাভুক্ত জ্বালানি-বিদ্যুৎ খাতের কোম্পানি ইন্ট্রাকো রি-ফুয়েলিং স্টেশন লিমিটেড।

কোম্পানির পরিচালনা পর্ষদের এই সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া, ব্যবসা সম্প্রসারণে বন্ড ইস্যু করে অর্থ সংগ্রহেরও সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটির পর্ষদ। এসব বিষয়ে শেয়ারহোল্ডারদের সম্মতির জন্য আগামী ২৩ আগস্ট বেলা সাড়ে ১১টায় ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে কোম্পানিটির বিশেষ সাধারণ সভা (ইজিএম) করবে।এদিকে, ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে ‘ইন্ট্রাকো রিফুয়েলিং কনভার্টিবল বন্ড’ এর মাধ্যমে ৫০ কোটি টাকা সংগ্রহ করবে কোম্পানিটি। মার্জার ও বন্ড ইস্যুর সিদ্ধান্তের বিষয়ে শেয়ারহোল্ডারদের বিশেষ সাধারণ সভা (ইজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ২৭ জুলাই নির্ধারণ করা হয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এসব তথ্য জানা গেছে।

জানা গেছে, ইন্ট্রাকো রি ফুয়েলিং স্টেশনের সাবসিডিয়ারি প্রতিষ্ঠানগুলো হচ্ছে, গুড সিএনজি রিফুয়েলিং স্টেশন লিমিটেড, এম হাই অ্যান্ড কোম্পানি সিএনজি রিফুয়েলিং স্টেশন লিমিটেড, নেসা অ্যান্ড সন্স লিমিটেড, আবসার অ্যান্ড ইলিয়াস এন্টারপ্রাইজ লিমিটেড ও ইন্ট্রাকো অটোমোবাইলস লিমিটেড। এসব প্রতিষ্ঠানগুলোকে একীভূত করবে ইন্ট্রাকো।

এদিকে, ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে ‘ইন্ট্রাকো রিফুয়েলিং কনভার্টিবল বন্ড’ এর মাধ্যমে ৫০ কোটি টাকা সংগ্রহ করবে কোম্পানিটি। মার্জার ও বন্ড ইস্যুর সিদ্ধান্তের বিষয়ে শেয়ারহোল্ডারদের বিশেষ সাধারণ সভা (ইজিএম) সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ২৭ জুলাই নির্ধারণ করা হয়েছে।

ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড,সাবসিডিয়ারি প্রতিষ্ঠান,একীভূত,ইন্ট্রাকো
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close