• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

সংবাদপত্র হকারদের বসুন্ধরার ঈদ উপহার

প্রকাশ:  ২৮ এপ্রিল ২০২২, ১৯:৩১
নিজস্ব প্রতিবেদক

সংবাদপত্র হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে বসুন্ধরা আবাসিক এলাকায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্রাঙ্গণে হকারদের মাঝে এ উপহার বিতরণ করা হয়।

এসময় সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেড, সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেড এবং পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রতিনিধি এবং অন্যান্য সুপারভাইজাররা হকারদের মাঝে বিতরণের জন্য বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ঈদের উপহার গ্রহণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের গণমাধ্যম বিষয়ক উপদেষ্টা মো. আবু তৈয়ব, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, ইংরেজি দৈনিক ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, দৈনিক কালের কণ্ঠের সম্পাদক শাহেদ মুহাম্মদ আলী প্রমুখ।

বসুন্ধরা গ্রুপের গণমাধ্যম বিষয়ক উপদেষ্টা মো. আবু তৈয়ব বলেন, আমাদের মিডিয়া হাউজের সঙ্গে যারা কাজ করেন, তারা আমাদেরই একটি অংশ। যে কোনো সময় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে যতটুকু সম্ভব আমরা তাদের জন্য এগিয়ে আসি। এই ঈদ উপহার প্রদান তারই একটি অংশ। ভবিষ্যতেও আমরা সবসময় তাদের সঙ্গে থাকব ইনশাল্লাহ।

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম বলেন, বসুন্ধরা গ্রুপের সম্মানিত চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান এবং বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে আমরা প্রতি বছর এই ঈদ উপহার দিয়ে থাকি।

তিসি আরও বলেন, এর আগেও প্রতি বছর রমজানের পর এবং ঈদের সময় বসুন্ধরা গ্রুপের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে। এবারও তাদের পরিবারের জন্যে ঈদ উপহার দেওয়া হচ্ছে। তাদের সঙ্গে আমাদের এই বন্ধন দীর্ঘদিনের, এটা অব্যাহত থাকবে।

ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী বলেন, উনারা (হকার) কখনও হকার ছিলেন না, এখনও হকার নন। উনারা সংবাদপত্রসেবী, আমাদের ভাই। উনারা না থাকলে আমরা অসহায়। এই বিষয়টি মাথায় রেখে অতীতেও আমরা তাদের পাশে দাঁড়িয়েছি, এখনও আছি, আগামীতেও থাকব।

হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সাধারণ সম্পাদক হাজী মো. সাহাবুদ্দি বলেন, বসুন্ধরা গ্রুপ প্রতি বছর তৃণমূলের হকারদের জন্য আমাদের মাধ্যমে ঈদের উপহার প্রদান করে। এবারও তৃণমূলের হকারদের জন্য ঈদের উপহার দেওয়ায় আমরা বসুন্ধরা গ্রুপকে অন্তর থেকে ধন্যবাদ জানাই।

পত্র-পত্রিকা বিতরণকারী বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের পক্ষ থেকে ঈদের উপহার গ্রহণ করেন সিটি সুপারভাইজার আব্দুর রহিম বুলু। তিনি বলেন, আমাদের এমন অনেক হকার আছেন, যাদের ঈদের সময় একটা শাড়ি কেনার সামর্থ্য নেই। যারা একটা কাপড় পেলে ভীষণ খুশি হয়। আমি এ জন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাই।

পূর্বপশ্চিমবিডি/জেএস

বাংলাদেশ প্রতিদিন,বসুন্ধরা
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close