• বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯
  • ||

নিম্ন ও মধ্যবিত্তের গৃহ নির্মাণ ঋণ দেবে ইসলামী ব্যাংক

প্রকাশ:  ১৮ আগস্ট ২০২১, ২১:১০
নিজস্ব প্রতিবেদক

পল্লি ও উপশহর অঞ্চলে নিম্ন ও মধ্যবিত্তের গৃহ নির্মাণে বিনিয়োগ (ঋণ) দেবে বেসরকারি ইসলামী ব্যাংক। বুধবার (১৮ আগস্ট) রাজধানীর একটি হোটেলে ইসলামী ব্যাংক ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের মধ্যে গ্রাহক সেবা সংক্রান্ত চুক্তি স্বাক্ষর হয়েছে।

গ্রামীণ ও উপশহর গৃহ বিনিয়োগ ‘মনজিল’ নামের প্রকল্পটি ইসলামিক ডেভেলপমেন্ট ব্যাংক (আইডিবি) ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের যৌথ অর্থায়নে ইসলামী ব্যাংক পরিচালনা করবে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন, এফসিএ, এফসিএমএ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর মো. আফজাল করিম ও ইসলামী ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী। এতে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান।

অনুষ্ঠানে গ্রামীণ ও উপশহর গৃহ বিনিয়োগ প্রকল্প ‘মনজিল’ এর বিনিয়োগ বিতরণ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর ও হস্তান্তর করেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে.কিউ.এম. হাবিবুল্লাহ এফসিএস ও বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের মহাব্যবস্থাপক ও প্রকল্প পরিচালক মো. আতিকুল ইসলাম। এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরীসহ উভয় প্রতিষ্ঠানের নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/আর

ইসলামী ব্যাংক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close