• রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮
  • ||

বিকাশে ৫৫০ টাকা সেন্ড মানি’তে ১০ টাকা ক্যাশব্যাক!

প্রকাশ:  ০২ আগস্ট ২০২১, ২১:১৬
পূর্বপশ্চিম ডেস্ক

বিকাশ অ্যাপ থেকে যেকোনো বিকাশ অ্যাকাউন্টে ৫৫০ টাকা সেন্ড মানি করলে গ্রাহক পাবেন ১০ টাকা ক্যাশব্যাক। একজন গ্রাহক দিনে একবার এই অফারটি নিতে পারবেন। বিকাশের সারপ্রাইজ অফারের ২য় দিনে আজ সোমবার (২ আগস্ট) চলছে ১০ টাকা ক্যাশব্যাক।

করোনায় ঘরবন্দি এই সময়ে দৈনন্দিন লেনদেনকে আরো সাশ্রয়ী করতে ১ থেকে ৬ আগস্ট প্রতিদিন একটি করে সেবায় সারপ্রাইজ অফার দিচ্ছে বিকাশ। ২য় দিনে রয়েছে বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা ‘সেন্ড মানি’তে ক্যাশব্যাক।

১ থেকে ৬ আগস্টের এই অফারগুলোর আওতায় ৫ কোটি ৪০ লাখ বিকাশ গ্রাহকদের যে কেউই অ্যাপ ব্যবহার করে সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। গ্রাহক যেদিন যে অফার চালু থাকবে সেই অফারের আওতায় একবারই ক্যাশব্যাক পেতে পারেন এবং প্রিয়জনদেরও অফারটি নিতে উৎসাহিত করতে পারেন।

বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited এবং বিকাশ অ্যাপের হিরো ব্যানার ও ইনবক্স নোটিফিকেশন থেকে প্রতিদিনের অফার সম্পর্কে জানতে পারছেন গ্রাহক। বহুল ব্যবহৃত সেবাগুলোর কথা বিবেচনায় রেখেই এই প্রথমবার গ্রাহকদের জন্য একসঙ্গে ৬ দিনে ৬টি অফার নিয়ে এসেছে বিকাশ।

গ্রাহক নিজের বিকাশ অ্যাকাউন্ট থেকেই দেশের যে কোনো প্রান্তে যেকোনো সময়ে প্রিয়জনকে অনায়াসে টাকা পাঠাতে পারেন। টাকা পাঠানোকে তাৎক্ষণিক, সহজ, নিরাপদ ও কার্যকরী করতে ‘সেন্ড মানি’ সেবার মাধ্যমেই বিকাশের যাত্রা শুরু হয়। অল্প সময়ের ব্যবধানে বিকাশ সেন্ড মানি সেবা কোটি গ্রাহকের আস্থা অর্জন করে এতোটাই জনপ্রিয় হয়েছে যে এখন টাকা পাঠানোর অপর নাম হয়ে ওঠেছে ‘বিকাশ করা’। উল্লেখ্য, একজন বিকাশ গ্রাহক ৫টি বিকাশ নম্বর প্রিয় নম্বর হিসেবে যুক্ত করে প্রতিমাসে ২৫,০০০ টাকা পর্যন্ত কোনো খরচ ছাড়াই সেন্ড মানি করতে পারেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

বিকাশ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close