• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭
  • ||

ওয়ালটন এসি ক্রয়ে ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ

প্রকাশ:  ১৬ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

এয়ার কন্ডিশনার বা এসি ক্রেতাদের জন্য এবার ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯’ শুরু করলো ওয়ালটন। পূর্বের মতো ক্যাম্পেইনের এই সিজনেও ওয়ালটন এসি ক্রয়ে গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। সিজন-৯ এ সারা দেশে ওয়ালটন শোরুম থেকে ২ টন পর্যন্ত যেকোনো মডেলের এসি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পাবেন সর্বোচ্চ ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগ। পাবেন বিনামূল্যে এসি ইন্সটলেশনের সুবিধাও। চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি থেকে ৩১ মে তারিখ পর্যন্ত ওয়ালটন এসি কিনলে এসব সুবিধা পাবেন ক্রেতারা।

মঙ্গলবার রাজধানীর ওয়ালটন কর্পোরেট অফিসে আয়োজিত ‘এসি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৯’ এর ডিক্লারেশন প্রোগ্রামে এসব সুবিধার ঘোষণা দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ূন কবীর, এক্সিকিউটিভ ডিরেক্টর এসএম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, তানভীর রহমান, আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, ফিরোজ আলম প্রমূখ।

অনুষ্ঠানে জানানো হয়, বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় এনে আরও সহজ করার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইনের মাধ্যমে ওয়ালটন এসির ‘কাস্টমার ডাটাবেজ’ তৈরির কাজ প্রক্রিয়াধীন। গ্রাহকেরা ওয়ালটন এসি কেনার পরপরই ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে তার নাম, মোবাইল নম্বর এবং এসির মডেল নাম্বার নির্দিষ্ট সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে গেলেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে গ্রাহকরা আরও দ্রুত ও উন্নত বিক্রয়োত্তর সেবা নিতে পারছেন। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন অনেক দ্রুত।

এদিকে নতুন বছর-২০২১ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ ২১ শে ফেব্রুয়ারি উপলক্ষ্যে ক্যাম্পেইনের আওতায় ওয়ালটন এসির ক্রেতাদের ২১ বছর পর্যন্ত বিদ্যুৎ বিল ফ্রি পাওয়ার সুযোগসহ বিনামূল্যে ইন্সটলেশন সুবিধার দেওয়া হবে। কিস্তিতে অথবা অনলাইনে ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে ইএমআই এর আওতায় এসি কেনার কেনার ক্ষেত্রেও ক্যাম্পেইনের এই বিশেষ সুবিধা পাওয়া যাবে। ই-প্লাজায় নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডে অনলাইন পেমেন্ট করলে ক্রেতারা পাচ্ছেন মাসিক ২ হাজার ৯১৭ টাকা কিস্তিতে সুদবিহীন ১ বছর পর্যন্ত ইএমআই সুবিধা। এছাড়া ওয়ালটন প্লাজা থেকে সর্বোচ্চ ৩ বছরের সহজ কিস্তিতে এসি ক্রয়ের সুযোগ পাচ্ছেন ক্রেতারা। ওয়ালটন এসিতে ১ বছরের রিপ্লেসমন্ট সুবিধার পাশাপাশি কম্পেসরে ১০ বছর পর্যন্ত গ্যারান্টি পাচ্ছেন গ্রাহকেরা।

এদিকে সারা দেশে চলছে ওয়ালটনের ‘এসি এক্সচেঞ্জ’ ক্যাম্পেইন। এর আওতায় গ্রাহকেরা যেকোনো ব্র্র্যান্ডের পুরনো এসি জমা দিয়ে ওয়ালটনের যেকোনো মডেলের নতুন এসি ২৫ শতাংশ ছাড়ে কিনতে পারছেন।

প্রকৌশলীরা জানান, ২০২১ সালে বাংলাদেশের বাজারে সবচেয়ে বিদ্যুৎ সাশ্রয়ী নতুন মডেলের স্মার্ট এসি ছেড়েছে ওয়ালটন। তারা এর নাম দিয়েছে ‘ইনভার্না’। নতুন মডেলের এই স্মার্ট এসিতে ইকো মুডে ঘন্টায় বিদ্যুৎ খরচ হয় মাত্র ২ টাকা ৮৮ পয়সা। যা কিনা দেশের শীর্ষ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বুয়েট কর্তৃক সার্টিফাইড। বাজারের অন্য কোনো ব্র্যান্ডের এসিতে ওয়ালটনের ইনভার্না মডেলের মতো এতো কম বিদ্যুৎ বিল আসে না। ডুয়েল ডিফেন্ডার ও আয়োনাইজার ফিচারসমৃদ্ধ এই ইনভার্না এসি রুমকে রাখবে ধূলাবালি, ব্যাকটেরিয়া ও ভাইরাসমুক্ত। রিমোট কন্ট্রোল ছাড়াই ভয়েস কমান্ডের মাধ্যমে এই এসির শীতাতপ কমানো, বাড়ানো, বন্ধ বা চালু করা যায়। বাংলাদেশে ওয়ালটনই প্রথমবারের মতো আইওটি বেইজড স্মার্ট এসি নিয়ে এসেছে। এসিতে প্রতিদিন বা মাসিক বিদ্যুৎ বিল কত আসছে? ভোল্টেজ লো না হাই? কম্প্রেসর কি ওভারলোডে চলছে? ওয়ালটনের ইনভার্টার স্মার্ট এসিতে এসবের উত্তর মিলবে সহজেই।

ওয়ালটন এসির গবেষণা ও উন্নয়ন (আরএনডি) বিভাগের প্রকৌশলী জানায়, প্রযুক্তির উৎকর্ষে ও শ্রেষ্ঠ্যত্যের আত্মবিশ্বাসে সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী এসি গ্রাহকদের হাতে তুলে দেয়ার নিশ্চয়তা দিচ্ছে ওয়ালটন। এরই ধারাবাহিকতায় চলতি বছর অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সমৃদ্ধ আরো কয়েকটি নতুন মডেলের এসি গ্রাহকদের হাতে তুলে দেয়া হবে।

প্রসঙ্গত, দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে আইএসও সনদপ্রাপ্ত সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে ওয়ালটনের রয়েছে ৭৬টি সার্ভিস সেন্টার। যেখানে কাজ করছেন আড়াই হাজারেরও বেশি সার্ভিস এক্সপার্টস। ওয়ালটনের দক্ষ ও অভিজ্ঞ প্রকৌশলী এবং টেকনিশিয়ানগণ প্রতি ১০০ দিন পর পর এসির ক্রেতাদের ফ্রি সার্ভিসিং দিচ্ছেন।

পূর্বপশ্চিমবিডি/এসএস

ওয়ালটন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close