• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

টানা দুবার সুপারব্র্যান্ড স্বীকৃতি পেল বসুন্ধরা এলপি গ্যাস

প্রকাশ:  ২২ নভেম্বর ২০২০, ১৫:৩৮ | আপডেট : ২২ নভেম্বর ২০২০, ১৫:৪০
নিজস্ব প্রতিবেদক

পরপর দুবার সুপারব্র্যান্ড স্বীকৃতি নিয়ে শীর্ষ স্থান অক্ষুন্ন রাখলো বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। প্রতিষ্ঠানটি ২০১৮-২০১৯ ও ২০২০ - ২০২১ এই দুই অর্থবছর সুপারব্র্যান্ড স্বীকৃতি অর্জন করেছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) এক জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা দেওয়া হয় দেশের এবারের সুপারব্র্যান্ডগুলোর নাম। অনুষ্ঠানটির মাধ্যমে আগামী দুই বছরের জন্য সুপারব্র্যান্ডসের বিশেষ প্রকাশনাও উন্মোচন করা হয়।

প্রধানমন্ত্রীর বেসরকারি খাত ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।

বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে ভিডিও বার্তার মাধ্যমে শুভেচ্ছা বাণী প্রদান করেন জেড এম আহমেদ প্রিন্স (হেড অফ ব্র্যান্ড এন্ড বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ)।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, শ্রেষ্ঠত্ব অর্জন করা কঠিন, কিন্তু আমরা বিশ্বাস করি, সত্যিকার অর্থে বিজয়ী সেই, যে শ্রেষ্ঠত্বের অবস্থান ধরে রাখতে জানে। বসুন্ধরা এলপি গ্যাস আপনাদের আস্থা এবং ভরসায় অর্জন করেছিল বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড, এবং পর পর দুই বার আন্তর্জাতিক স্বীকৃতি সুপারব্রান্ড অ্যাওয়ার্ড। আপনাদের এই ভরসা অক্ষুন্ন রাখতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

বসুন্ধরা গ্রুপের হেড কোয়ার্টার-২ এ এক সংক্ষিপ্ত আয়োজনের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেডের ও সুন্দরবন ইন্ডাষ্ট্রিয়াল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাফিয়াত সোবহান এর কাছে সুপারব্রান্ড ক্রেস্টটি তুলে দেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সাফিয়াত সোবহান সশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। সেই সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরো দৃঢ়তার সঙ্গে সকলকে এক যোগে কাজ করার আহ্বান জানান। তিনি সকল ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সকল শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানান। আয়োজনে উপস্থিত ছিলেন, ক্যাপ্টেন মোহাম্মদ রুহুল আমিন (সিওও, বসুন্ধরা স্টীল এন্ড ইনিজিনিয়ারিং লিমিটেড), ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা (চিফ হিউমান রিসোর্স অফিসার, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), জেড এম আহমেদ প্রিন্স (হেড অফ ব্র্যান্ড এন্ড বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), জাকারিয়া জালাল (হেড অফ সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), সরওয়ার হোসেন সোহাগ (জিএম, সাপ্লাই চেইন, সেক্টর এ, বসুন্ধরা গ্রুপ)।

সুপারব্র্যান্ডস বিশ্বের সর্বত্র প্রযোজ্য ব্র্যান্ডের বিচারক সংস্থা। ২৬ বছরেরও বেশি সময় ধরে বিশ্বের প্রায় ৯০টি দেশে ব্র্যান্ডিংয়ে কাজ করছে এটি। এতে সুপারব্র্যান্ডস দেশি-বিদেশি ব্র্যান্ডের জন্য সর্ববৃহৎ সাফল্যের প্রতীক হয়ে উঠেছে।

সুপারব্র্যান্ডস একটি প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচিত হয়। যা বিভিন্ন স্বতন্ত্র ব্যাকগ্রাউন্ড এবং স্বেচ্ছাসেবী বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত, যা আবার ‘ব্র্যান্ড কাউন্সিল’ হিসেবে পরিচিত। বাংলাদেশের ২০২০-২০২১ সালের সুপারব্র্যান্ডগুলো বিশিষ্ট বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত একটি ব্র্যান্ড কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত হয়েছে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

বসুন্ধরা গ্রুপ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close