• রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭
  • ||
শিরোনাম

যে ৪০ কোম্পানি পেলো সুপারব্র্যান্ডস স্বীকৃতি

প্রকাশ:  ২০ নভেম্বর ২০২০, ০১:৪৪
নিজস্ব প্রতিবেদক

দেশের ৪০ কোম্পানি পেলো এবারের সুপারব্র্যান্ডস স্বীকৃতি। বৃহস্পতিবার জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে আগামী দুই বছরের জন্য সুপারব্র্যান্ডসের বিশেষ প্রকাশনাও উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, এমপি। তিনি সকল সুপারব্র্যান্ড বিজয়ীদের অভিনন্দন জানান।

সম্পর্কিত খবর

    সুপারব্র্যান্ডস একটি বৈশ্বিক ব্র্যান্ড বিচারক সংস্থা। যা গেল ২৬ বছরেরও বেশি সময় ধরে বিশ্বের প্রায় ৯০টি দেশে কাজ করে আসছে। অনুষ্ঠানে আরো অংশ নেন, সুপারব্র্যান্ডস বাংলাদেশের ম্যনেজিং ডিরেক্টর শরিফুল ইসলাম, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফারজানা চৌধুরীসহ আরো অনেকে।

    ভিজ্যুয়াল আর্টিস্ট নাজিয়া আন্দালিব প্রিমা সুপারব্র্যান্ডস বাংলাদেশের প্রকাশনার জন্য “ভিজ্যুয়াল ডায়ালগ” শিরোনামের প্রচ্ছদটি ডিজাইন করেছেন।

    ব্র্যান্ডগুলো হলো: আমরা কোম্পানিস , একেএস, এসিআই পিওর সল্ট, বসুন্ধরা ডায়াপ্যান্ট, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড, বসুন্ধরা পেপার, বসুন্ধরা টিস্যু, বেক্সিমকো ফার্মাসিউটিকালস লিমিটেড, ব্র্যাক, বিআরবি ক্যাবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড, চ্যানেল আই, কাউ ব্র্যান্ড কালার কোটেড স্টিল, দারাজ বাংলাদেশ লিমিটেড, ডিবিএল গ্রুপ, এলিট পেইন্ট, এপিলিওন গ্রুপ, ফগ, ফ্রেশ রিফাইন্ড সুগার, রহিমাফরোজ গ্লোবাট ব্যাটারিস, গ্রামীণফোন লিমিটেড, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড, ইগলু আইস্ক্রিম, আইপিডিসি ফাইনান্স লিমিটেড, ম্যাটডোর গ্রুপ, মেটলাইফ, মুন্নো সিরামিক, প্রাইড লিমিটেড, রেডিও ফূর্তি, রানার মোটরসাইকেলস, রুপচাঁদা, শাহ্ সিমেন্ট, শান্তা হোল্ডিংস লিমিটেড, স্বপ্ন, সিঙ্গার বাংলাদেশ, এসএমসি কনডমস, সুপার বোর্ড, সুপার ফ্রেশ ড্রিংকিং ওয়াটার, ডেইলি স্টার, দি প্যালেস লাক্সারি রিসোর্ট এবং ওয়ালটন।

    পিপি/জেআর

    ব্র্যান্ডগুলো
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    cdbl
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close