• সোমবার, ০১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭
  • ||

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে যমুনা গ্রুপের ১০ কোটি টাকা অনুদান

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২০, ২৩:৩২
নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাস সংক্রমণকালীন দেশের সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যাণ তহবিলে ১০ কোটি টাকার চেক হস্তান্তর করেছেন দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপ। রোববার (৫ এপ্রিল) বিকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে যমুনা গ্রুপের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম অনুদানের এ চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর পক্ষে অনুদানের চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

এ সময় উপস্থিত ছিলেন যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. শামীম ইসলাম ও অন্যান্য পরিচালকবৃন্দ। এছাড়াও ছিলেন যমুনা টিভির প্রধান বার্তা সম্পাদক ফাহিম আহমেদ ও যুগান্তরের সম্পাদক সাইফুল আলম। চেক হস্তান্তরের সময় গণভবন থেকে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেন যমুনা গ্রুপের চেয়ারম্যান মো. নুরুল ইসলাম।

চেক হস্তান্তর অনুষ্ঠানে নুরুল ইসলাম প্রধানমন্ত্রীকে করোনাভাইরাস মোকাবেলায় গৃহীত উদ্যোগের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, যমুনা গ্রুপ সরকারের বিভিন্ন বিভাগকে ১৩ হাজার পিপিই, ৭৫ হাজার মাস্ক, ২ হাজার করোনা টেস্ট কিট ও ৩০ হাজার হ্যান্ড স্যানিটাইজার দেবে।

চেয়ারম্যান আরও জানান, নিজ দেশের মানুষের জন্য কিছু করার অনুভূতি থেকেই সরকারের সব উদ্যোগে সাথে থাকবে যমুনা গ্রুপ। তিনি আরও জানান, সরকারের সঙ্গে আমাদের সবারই নিজেদের সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে দাঁড়ানো উচিত।

এ সময় বিশ্ব স্বাস্থ্য সংস্থার মানদণ্ড অনুযায়ী যমুনা গ্রুপের নিজস্ব ফ্যাক্টরিতে প্রস্তুতকৃত ৭৫ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও জীবাণুমুক্ত করে বারবার ব্যবহারযোগ্য ১৩ হাজার পিপিই এবং ৭৫ হাজর সার্জিক্যাল ও এন ৯৫ ফেস মাস্ক ও ২ হাজর পিস সি ই মার্কিন সার্টিফিকেট সম্পন্ন করোনা শনাক্তের কিট চিকিৎসা সামগ্রী সরকারের বিভিন্ন দফতরে পৌঁছে দেওয়া হবে বলে জানানো হয়।

অতীতের বিভিন্ন সময়ের ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যমুনা গ্রুপকে ধন্যবাদ জানান।

পূর্বপশ্চিমবিডি/এসএস

যমুনা গ্রুপ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close