Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
  • ||

জিএম থেকে পদোন্নতি পেয়ে ডিএমডি হলেন ১১ জন

প্রকাশ:  ১৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:৩১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

রাষ্ট্রায়ত্ত ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর মহাব্যবস্থাপক (জিএম) থেকে পদোন্নতি পেয়ে উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হয়েছেন ১১ জন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ থেকে ১৫ সেপ্টেম্বর স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

পদোন্নতিপ্রাপ্তদের মধ্যে বাংলাদেশ হাইজবিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশন মহাব্যবস্থাপক মো. জাহিদুল হককে সোনালী ব্যাংক লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি), আইসিবির মহাব্যবস্থাপক মো. রফিকুল ইসলামকে অগ্রণী ডিএমডি, জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক মো. জসীম উদ্দিনকে প্রবাসী কল্যাণ ব্যাংকের ডিএমডি, অগ্রণী ব্যাংকের মহাব্যবস্থাপক শিরীন আখতারকে বাংলাদেশ কৃষি ব্যাংকের ডিএমডি, কর্ম সংস্থান ব্যাংকের মহাব্যবস্থাপক মো. আব্দুল মান্নানকে কর্ম সংস্থান ব্যাংকের ডিএমডি, রুপালী ব্যাংকের মহাব্যবস্থাপক মো. কাইসুল হককে বাংলাদেশ কৃষি ব্যাংকের ডিএমডি, সোনালী ব্যাংকের মহাব্যবস্থাপক নিজাম উদ্দিন আহাম্মদ চৌধুরীকে অগ্রণী ব্যাংকের ডিএমডি, জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক মোহাম্মদ ইদ্রিছকে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ডিএমডি, জনতা ব্যাংকের মহাব্যবস্থাপক মো. আব্দুল জব্বারকে জনতা ব্যাংকের ডিএমডি, আইসিবির মহাব্যবস্থাপক মো. কামাল হোসেনকে গাজী পল্লী সঞ্চয় ব্যাংকের ডিএমডি, এবং আইসিবি মহাব্যবস্থাপক মোহাম্মদ শাহজাহানকে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স কর্পোরেশনের ডিএমডি করা হয়েছে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

পদোন্নতি,অর্থ মন্ত্রণালয়
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত