• রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯
  • ||

ভিভো স্মার্টফোনের তিন সিরিজে মূল্যছাড়

প্রকাশ:  ১৫ এপ্রিল ২০২২, ১৭:০৪ | আপডেট : ১৫ এপ্রিল ২০২২, ১৭:১৩
নিজস্ব প্রতিবেদক

গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো তাদের তৈরি তিনটি সিরিজের স্মার্টফোনে মূল্য ছাড়ের ঘোষণা দিয়েছে। বাংলা নববর্ষ উপলক্ষে এই মূল্যছাড় পুরো বৈশাখ মাস জুড়েই চলবে। বাংলা নতুন বছরের শুরুতে ওয়াই সিরিজের তিনটি মডেল, ভিভো ভি২৩ই, ভিভো ওয়াই৫৩এস এবং ভিভো ওয়াই১এস ফোনে মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি ।

ভিভোর ঘোষণা অনুযায়ী, ভিভো ভি২৩ই পাওয়া যাচ্ছে ২৫,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ২৭,৯৯০ টাকা। ভিভো ওয়াই৫৩এস পাওয়া যাচ্ছে ২০,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ২২,৯৯০ টাকা এবং ভিভো ওয়াই১এস পাওয়া যাচ্ছে ৮,৯৯০ টাকায়, যার পূর্বমূল্য ৯,৯৯০ টাকা।

ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, ‘ভিভোর ওয়াই সিরিজ বরাবরই গ্রাহকদের পছন্দের একটি সিরিজ। অল্প দামে ভালো ফিচারের স্মার্টফোন পেতে ভিভো ওয়াই সিরিজের জুরি নেই। বাংলাদেশের সবচেয়ে বড় উৎসবগুলোর মধ্যে একটি হলো পয়লা বৈশাখ। বৈশাখকে সামনে রেখে স্মার্টফোনের চাহিদাও বেশি থাকে। গ্রাহকরা যাতে কম দামে পছন্দের স্মার্টফোনটি কিনতে পারে এজন্যেই আমরা এই মূল্যছাড় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।’

ভিভো ভি২৩ই

অটোফোকাস প্রযুক্তি ও বৈচিত্র্যময় পোর্ট্রইেট মোডসহ ৫০ মেগাপিক্সেলের ইন্ডাস্ট্রি লিডিং সেলফি ক্যামেরা রয়েছে ভিভো ভি২৩ই স্মার্টফোনে। পোর্ট্রইেট মোডগুলোর মধ্যে রয়েছে এআই এক্সট্রিম নাইট পোর্ট্রইেট এবং মাল্টি স্টাইল পোর্ট্রইেট। স্লিম ডিজাইনে আধুনিক নানা ফিচার ও ব্যাটারি নিয়ে আসা স্মার্টফোন নির্মাতাদের জন্য চ্যালেঞ্জের। ভিভো ভি২৩ই’তে এই চ্যালেঞ্জকেই জয় করেছে ভিভো স্মার্টফোনটির স্লিমনেস মাত্র ৭ দশমিক ৩৬ মিলিমিটার। স্মার্টফোনটিতে ৮ গিগাবাইট র‌্যাম রয়েছে, যা এক্সটেন্ডেড র‌্যাম ২.০ প্রযুক্তির মাধ্যমে ৪ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। অর্থাৎ মোট ১২ গিগাবাইট পর্যন্ত র‌্যাম ব্যবহার করা যাবে ভি২৩ই স্মার্টফোনে। ৪৪ ওয়াটের ফ্ল্যাশচার্জ প্রযুক্তির কারণে ভি২৩ই স্মার্টফোনটি সাধারণ স্মার্টফোনের চেয়ে ৩৩% বেশি দ্রুত চার্জ হবে।

ভিভো ওয়াই৫৩এস

দুই হাজার টাকা ছাড় দেওয়া হয়েছে ভিভো ওয়াই৫৩এস স্মার্টফোনে। ওয়াই৫৩এস-এর র‌্যাম ৮ গিগাবাইট এবং রম ১২৮ গিগাবাইট। এই স্মার্টফোনটিতেও ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যুক্ত করা হয়েছে। এই ব্যাটারিকে সাপোর্ট দিতে ওয়াই৫৩এস স্মার্টফোনে রয়েছে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি। ফ্রন্ট ক্যামেরা হিসেবে রয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা। আর রিয়ার ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের মেইন ক্যামেরা। এ ছাড়া ২ ও ২ মেগাপিক্সেলের আরো দুটি ক্যামেরা রয়েছে স্মার্টফোনটির পেছনে।

ভিভো ওয়াই১এস

সবচেয়ে কম মূল্যে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই১এস। স্মার্টফোনটির র‌্যাম ২ গিগাবাইট ও রম ৩২ গিগাবাইট। ওয়াই১এস-এর ব্যাটারিটি ৪০৩০ মিলিঅ্যাম্পিয়ারের। অলিভ ব্ল্যাক এবং অরোরা ব্লু রঙে পাওয়া যাচ্ছে ভিভো ওয়াই১এস।

পূর্বপশ্চিম- এনই

ভিভো
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close