• সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯
  • ||

বাজারে এসেছে রিয়েলমির নারজো ৫০

প্রকাশ:  ০৩ এপ্রিল ২০২২, ১৭:৪১
পূর্বপশ্চিম ডেস্ক

তরুণ গেমারদের জন্য রিয়েলমি নিয়ে এসেছে শক্তিশালী পারফরমেন্স ও দুর্দান্ত ডিজাইনের নারজো ৫০ স্মার্টফোন। উন্নত গেমিং সুবিধা দিতে স্মার্টফোনটিতে রয়েছে এই সেগমেন্টের সবচেয়ে সেরা প্রসেসর।

রবিবার (৩ এপ্রিল) রিয়েলমি বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেইজ থেকে এক অনলাইন লঞ্চিং ইভেন্টের মাধ্যমে রিয়েলমি নারজো ৫০ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। ফোনটি মাত্র ১৬,৪৯৯ টাকায় স্পিড ব্লু এবং স্পিড ব্ল্যাক এই দারুণ দুটি রঙে ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

এই দামে এটি বাজারের একমাত্র ফোন, যাতে রয়েছে হেলিও জি৯৬ প্রসেসর ও ১২০ হার্টজ ফুল এইচডি প্লাস ডিসপ্লে। সেরা স্পেসিফিকেশন এবং ডিজাইনের সঙ্গে এ ফোনে রয়েছে স্মুথ ইউআই। তরুণদের প্রত্যাশা পূরণে থাকছে হেলিও জি৯৬ প্রসেসর। আগের ফোনগুলো থেকে এই শক্তিশালী প্রসেসরটি ৪২ শতাংশ উন্নত পারফরম্যান্স নিশ্চিত করবে। ঝামেলাহীন এবং সবচেয়ে অসাধারণ গেমিং অভিজ্ঞতা প্রদানে নারজো ৫০তে রয়েছে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত সুবিশাল ৬.৬ ইঞ্চির এফএইচডি+ স্ক্রিন। এই বাজেটের ফোনে এটি সর্বোচ্চ রিফ্রেশ রেট।

ফোনটিতে ৫,০০০ এমএএইচ বিশাল ব্যাটারিও রয়েছে, যা ঘণ্টাব্যাপী নিরবচ্ছিন্ন ব্যবহার এবং গেমিং নিশ্চিত করবে। ফোনের চার্জ শেষ হয়ে গেলে এর ৩৩ ওয়াটের ডার্ট চার্জারের সাহায্যে ব্যবহারকারীরা মাত্র ৭০ মিনিটে ফোনটিকে ০ থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারবেন। ফোনটির ব্যাটারি ব্যাকআপ সত্যিই অসাধারণ।

ব্যবহারকারীরা যাতে নিখুঁত ছবি তুলতে পারেন, সে জন্য এ ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ। ঝকঝকে ও উজ্জ্বল ছবির জন্য ৫০ মেগাপিক্সেলের (এফ/১.৮) মেইন ক্যামেরায় বিশাল অ্যাপারচার এবং দূর থেকে পরিষ্কার ছবি তুলতে ৪এক্স ম্যাক্স ডিজিটাল জুম রয়েছে।

এই ডিজাইনের টেক্সচার রেসিং কারের টেক্সচারের মতো, যা শক্তিশালী পারফরম্যান্সের অনুভূতি দেয়। ফোনটির ডিজাইন তরুণদের জন্য দারুণ ও ট্রেন্ডি।

এক ফোনে অসংখ্য আকর্ষণীয় ফিচারযুক্ত রিয়েলমি নারজো ৫০ এই মুহূর্তে বাজারের সবচেয়ে স্টাইলিশ গেমিং স্মার্টফোন।

পূর্বপশ্চিমবিডি/এনজে

নারজো ৫০, স্মার্টফোন,নারজো ৫০,স্মার্টফোন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close