• রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯
  • ||

স্যামসাং গ্যালাক্সি এস২২ লুফে নিতে রেকর্ড সংখ্যক প্রি-অর্ডার

প্রকাশ:  ১২ মার্চ ২০২২, ১৫:০৬
পূর্বপশ্চিম ডেস্ক
স্যামসাং গ্যালাক্সি এস২২

গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনগুলোর জন্য রেকর্ড সংখ্যক প্রি-অর্ডার জমা পড়েছে, যা গ্যালাক্সি এস২১ সিরিজের স্মার্টফোনগুলোর চেয়েও দ্বিগুণ। এখন পর্যন্ত, গ্যালাক্সি এস সিরিজের মোট বিক্রির ৬০ শতাংশ হয়েছে গ্যালাক্সি এস২২ আল্ট্রার মাধ্যমে।

নাইটোগ্রাফি এবং এআই অ্যাডভান্সমেন্টের সমন্বয়ে গ্যালাক্সি এস২২ ও এস২২+ ডিভাইসগুলো স্মার্টফোনের চিরাচরিত প্রথা ভেঙেছে। ব্যবহারকারীরা ডিভাইসগুলো দিয়ে আরও ভালো ছবি তুলতে পারবেন এবং ভিডিও ধারণ করতে পারবেন। এস পেন এর মাধ্যমে এস সিরিজের ফোনগুলো সৃজনশীল উপায়ে ব্যবহার করা যাবে, যা গ্যালাক্সি এস২২ আল্ট্রা ব্যবহারকারীদের জন্য নতুন দিগন্তের সূচনা করবে। এর আগে, এস পেন ব্যবহারের সুবিধা শুধু গ্যালাক্সি নোট ডিভাইসগুলোতে ছিলো।

এ নিয়ে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, স্মার্টফোন ব্যবহারকারীদের সর্বাধুনিক ও উন্নত প্রযুক্তির ফোন ব্যবহারে অনুপ্রাণিত করতে স্যামসাং সবসময় প্রতিজ্ঞাবদ্ধ। গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনগুলোই এর প্রকৃষ্ট উদাহরণ। এ কারণেই, গ্যালাক্সি এস২২ সিরিজের ফোনগুলো প্রি-অর্ডারের ক্ষেত্রে আগের সব রেকর্ড ছাড়িয়ে গেছে।

দুর্দান্ত অফারসহ গ্যালাক্সি এস২২+ ও এস২২ আল্ট্রা বর্তমানে দেশের বাজারে পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে স্যামসাং বাংলাদেশের সোশ্যাল মিডিয়া পেজ এবং ওয়েবসাইটে চোখ রাখুন।

টেলিভিশন ও রেফ্রিজারেটরের ক্ষেত্রে বৈশ্বিকভাবে এক নম্বর ব্র্যান্ড স্যামসাং ইলেক্ট্রনিকস। রূপান্তরমূলক ধারণা ও প্রযুক্তির মাধ্যমে স্যামসাং ইলেকট্রনিক্স বিশ্বব্যাপী অনুপ্রেরণামূলক এবং অগ্রগতির কাজ করছে। প্রতিষ্ঠানটি টিভি, স্মার্টফোন, ওয়্যারেবল ডিভাইস, ট্যাবলেট, ক্যামেরা, ডিজিটাল অ্যাপ্লায়েন্স, মেডিকেল ইকুইপমেন্ট, নেটওয়ার্ক সিস্টেম, সেমিকন্ডাক্টর এবং এলইডি সল্যুশনের ক্ষেত্রে যুগান্তকারী ভূমিকা রেখেছে।

বিস্তারিত জানতে ভিজিট করুন: ওয়েবসাইট- www.samsung.com/bd

পূর্বপশ্চিমবিডি/জেএস

স্যামসাং গ্যালাক্সি এস২২,স্যামসাং
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close