• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮
  • ||

কিভাবে বুঝবেন মেয়েটি আপনার প্রেমে পড়েছে

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০২১, ১১:৩৯
পূর্বপশ্চিম ডেস্ক

একবার ভাবছেন, মেয়েটি আপনার প্রেমে পড়েছে। আবার ভাবছেন, এ আপনার নিছকই ভাবনা। তার আচার-আচারণ দেখে কখনো আশান্বিত হচ্ছেন, কখনো আবার হতাশ। কিন্তু সত্যিই কি সে আপনার প্রেমে পড়েছে? সময় নষ্ট না করে জেনে নেওয়া ভালো নয় কি? এদিকে সরাসরি তো জিজ্ঞাসাও করা যায় না। সে নিশ্চয়ই মুখ ফুটে আপনাকে বলে দেবে না! এক্ষেত্রে কিছু লক্ষণ দেখলে বুঝতে পারবেন, সত্যি সে আপনার প্রেমে পড়েছে কি না। মিলিয়ে নিন-

আপনার সাফল্যে সে আনন্দিত হবে

সম্পর্কিত খবর

    আপনার জীবনের সুখকর কোনো ঘটনা কিংবা আপনার কোনো সাফল্যে সে ভীষণ আনন্দিত হবে। অনেক ক্ষেত্রে দেখবেন সে তার উচ্ছ্বাস গোপন করতে পারছে না। আপনার যেকোনো আনন্দে তার চোখেমুখেও খুশি ঝিলিক দিয়ে উঠবে। এর মানে হলো সে তার জীবনটা, তার বাকি ভবিষ্যত আপনার সঙ্গে জড়াতে চায়। আর তাইতো আপনার সাফল্য দেখে নিশ্চিন্ত হচ্ছে। আর যদি সে আপনার কোনো কৃতিত্বকে ছোট করে দেখে তবে তাকে এড়িয়ে যান। যার হৃদয়ে আপনার জন্য প্রেম রয়েছে সে এমনটা করতে পারবে না।

    আপনাকে বিশ্বাস করে

    প্রেম কিংবা ভালোবাসার স্তম্ভ হচ্ছে বিশ্বাস। খেয়াল করে দেখুন, সে আপনাকে বিশ্বাস করে কি না। আপনি যা কিছু বলছেন, তা বিশ্বাস করছে কি না। আপনার ওপর আস্থা, ভরসা রাখছে কি না। আপনি যদি কোথাও ঘুরতে যান বা বন্ধুদের সঙ্গে আড্ডা দেন, তাহলে সে আপনাকে বিরক্ত করবে না। এর মানে সে আপনাকে বিশ্বাস করছে। এমনটা হলে ধরে নিন সে আপনার প্রেমে পড়েছে।

    আপনাকে হাসিখুশি দেখতে চায়

    ভালোবাসার মানুষটিকে ভালো রাখার নামই তো ভালোবাসা। মেয়েটি আপনাকে সব সময় ভালো রাখার চেষ্টা করছে কি না সেদিকে নজর দিন। সে আপনাকে হাসিখুশি দেখতে চায় কি না, আপনার মুখ গোমড়া দেখলে তার দুশ্চিন্তা হয় কি না সেদিকে খেয়াল করুন। যদি সে সত্যিই এমনটা করে থাকে তবে তাকে হারিয়ে যেতে দেবেন না। এ ধরনের মানুষেরা যে কারও জীবনের জন্য আশীর্বাদস্বরূপ।

    আপনি যেমন, তেমনই পছন্দ করে

    সে যদি সত্যিই আপনার প্রেমে পড়ে কিংবা আপনাকে ভালোবাসে তবে আপনি দেখতে কেমন এ নিয়ে তার চিন্তা থাকবে না। কারণ সে সব মিলিয়েই আপনার প্রেমে পড়েছে। কিন্তু যদি আপনার শারীরিক সৌন্দর্য নিয়ে সে নেতিবাচক কথা বলে, তাহলে বুঝে নেবেন সে আপনাকে মোটেই ভালোবাসে না বা আপনার প্রেমে পড়েনি।

    দায়িত্ব ভাগাভাগি করে নেবে

    যে আপনাকে ভালোবাসে, সে কিন্তু সমস্ত দায়িত্ব আপনার কাঁধে চাপাবে না। বরং আপনার সঙ্গে সঙ্গে সেও দায়িত্ব ভাগ করে নেবে। আপনি যদি তাকে কোনো দায়িত্ব দিতে চান তবে সে আপত্তি জানাবে না। বরং নিজের কাজগুলো ঠিকভাবে সম্পন্ন করবে। এর মানে স আপনাকে গুরুত্ব দিচ্ছে, আপনার সুখ-দুঃখের সঙ্গী হতে চাইছে।

    আপনার স্পর্শ পেতে চাইবে

    এই স্পর্শ নেওয়ার চেষ্টা মানে খারাপ কিছু নয়। এর মানে এই নয় যে সে আপনার ঘনিষ্ঠ হতে চাইছে। হয়তো সে ভরসার একটি কাঁধ খুঁজছে, যেখানে মাথা রেখে নিশ্চিন্তে কাঁদা যায়। সে আপনার হাতে হাত কিংবা ঘাড়ে মাথা রাখতে চাইলে বুঝে নেবেন সে আপনার গভীর প্রেমে পড়েছে।


    পূর্বপশ্চিমবিডি/জিএস

    মেয়েটি আপনার প্রেমে পড়েছে
    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close