• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ২৪ জানুয়ারি ২০২১, ০৯:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কুম্ভ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ ন্যায়ের দেবতা শনি মহারাজ প্রেমের দেবতা শুক্রাচার্য ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। পাওনা টাকা আদায়ের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। প্রেমীযুগলকে সতর্কতার সঙ্গে চলতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব প্রতিকূলতা দূর হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দ্রুতগতির বাহন বর্জনীয়।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা আসতে পারে। সংকটকালে বন্ধুবান্ধবরা দূর থেকে মজা দেখবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে স্বীকৃতি পাবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা ও বিদেশগমনের পথ খুলবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। রাগ জেদ অহংকার আবেগ হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়নের দুশ্চিন্তা ঘুচবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের মনোবাঞ্চা পূরণ হবে। প্রেমীযুগলের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবনসঙ্গীর কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাইবোনদের সঙ্গে সম্প্রীতি বজায় রাখা কঠিন হবে। প্রেম রোমান্স বিনোদন শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বাড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। খরচের লাগামহীন চাপ পূর্ণ পকেট শূন্য করবে। অবশ্য শ্রমিক কর্মচারী পূর্ণ সহযোগিতা করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাঁধবে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

সহকর্মীদের সঙ্গে মতানৈক্য দূর হবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। পিতার সঙ্গে মতানৈক্য সৃষ্টি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

আজকের রাশিফল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close