• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২১, ০৯:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মকর রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি শনি, মহারাজ গ্রহপিতা রবি ও বিঘ্নসৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। মন সুর-সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী থাকবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজনরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দ্বিচক্রযান বর্জনীয়।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রয় করে ঘরে তোলা কঠিন হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। না বুঝে কোনো কাগজপত্রে সহি-সম্পাদন করা ঠিক হবে না।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। সুনাম যশ খ্যাতি বৃদ্ধি পাবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে লাগামহীন ক্ষতি হতে পারে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভ, লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের কাক্সিক্ষত স্বপ্ন পূরণ হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছে-পীঠে ভ্রমণ করার সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ আসতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার দ্বার খুলতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূর বদলি ঘটতে পারে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম ও অর্থ দুটোই ব্যয় হবে। সংকটকালে বন্ধু-বান্ধবরা সাহায্য করবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। হারানো ধন-সম্পদ-সম্পত্তি ফিরে পেতে পারেন। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসি ফুটবে। নেতৃত্ব, কর্তৃত্ব, শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মীর কৃপা বর্ষিত হবে। হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হবে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। লটারি জুয়া শেয়ার হাউজিং এড়িয়ে চলতে হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

আজকের রাশিফল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close