• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭
  • ||

এই ৫ রাশির মানুষ থেকে সাবধান!

প্রকাশ:  ২১ নভেম্বর ২০২০, ১৮:২২
পূর্বপশ্চিম ডেস্ক

কোরো কোনো মানুষ এমন থাকেন, যাঁদের বিশ্বাস করলে পস্তাতে হয়। এরা স্বভাবগত ভাবে অন্যের আবেগ নিয়ে খেলা করতে ভালোবাসেন। কয়েকটি রাশির জাতকের মধ্যে এই প্রবণতা একটু বেশি পরিমাণে থাকে।

এমন সব রাশির মানুষ মানেই তাঁরা অন্যের বিশ্বাসভঙ্গ করেন। সব রাশির মানুষেল মধ্যেই ভালো ও খারাপ উভয় ধরনের প্রকৃতিই থাকে। কোনো একটি রাশির সব ভালো আবার কোনো একটি রাশির সব খারাপ এমন যেমন নয়, তেমনই কোনো একটি নির্দিষ্ট রাশির মানুষের মধ্যে এই ধরনের বৈশিষ্ট্য থাকবেই, এমনও নয়। তবে এই পাঁচ রাশির মানুষেরা অনেক সময়ই অন্যের বিশ্বাসভঙ্গ করে থাকেন।

যে পাঁচ রাশির মানুষ থেকে সাবধান থাকবেন

কন্যা রাশি

কন্যা রাশির মানুষদের যদি আপনার থেকে কিছু নেওয়ার প্রয়োজন হয়, তাহলে এরা আপনার আবেগ নিয়ে খেলা করতেই পারেন। নিজেদের লক্ষ্যের প্রতি এরা স্থিরচিত্ত। যা প্রয়োজন তা কন্যা রাশির মানুষেরা অর্জন করেই ছাড়েন। তার জন্য কারোর বিশ্বাসভঙ্গ করতে এদের আপত্তি নেই। একবার নিজের কাজ মিটে গেলে আর হয়তো কন্যা রাশির মানুষেরা আপনার দিকে ফিরেও তাকাবেন না।

​মকর রাশি

যে কোনো পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নিতে পারেন মকর রাশির মানুষেরা। কোনো ভাবে যদি আপনি বুঝে যান যে আসলে তাঁরা কোনো কিছু পেতেই আপনার সঙ্গে অভিনয় করছে, তাহলে গোটা পরিস্থিতির মোড় দারুণ ভাবে ঘুরিয়ে দেওয়ার কায়দা জানেন মকর রাশির মানুষেরা। কোনো ভাবেই নিজেদের আসল উদ্দেশ্য কারোর কাছে এরা প্রকাশিত হতে দেন না। কোনো কিছু তাঁদের পরিকল্পনা মতো না হলে অন্যের ঘাড়ে দোষ চাপাতেও এরা ওস্তাদ। কাজ মিটে গেলে আর আপনার সঙ্গে সম্পর্ক রাখায় এরা বিশ্বাসী নন।

​কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকরা মানুষকে মিথ্যে স্বপ্ন দেখান। মানুষের মনে এরা মিথ্যে আশা জাগিয়ে তোলেন। তবে নিজের কাজ মিটে গেলে সেই মূহূর্তে এরা আপনাকে ফেলে চলে যেতে পারেন। কারোর হৃদয় ভাঙতে এবং কথা দিয়ে কথা না রাখতে এদের কোনও অসুবিধেই হয় না। কুম্ভ রাশির মানুষেরা আপনাকে এতটাই মানসিক ভাবে বিধ্বস্ত করে দিয়ে যেতে পারেন যে আপনার পক্ষে আবার উঠে দাঁড়ানো মুশকিল হয়ে যাবে।

​বৃশ্চিক রাশি

রাশিচক্রের বরোটি রাশির মধ্যে যাকে বিশ্বাস করলে সবথেকে বেশি পস্তাতে হতে পারে, তিনি হলেন বৃশ্চিক রাশির মানুষ। এদের অত্যন্ত চতুর প্রকৃতির হন। নিজেদের যেটা চাই, সেটা এরা ঠিক আদায় করে নিতে পারেন। অন্যের আবেগ নিয়ে খেলা করতে এদের একটুও সমস্যা হয় না। অন্যকে সহজে আকর্ষণ করতে পারেন বৃশ্চিক রাশির মানুষেরা। সেই সুযোগ টাও এরা যথেষ্ট পরিমাণ নিয়ে থাকেন।

​মীন রাশি

আর যাই করুন, মীন রাশির মানুষদের কখনও টাকা ধার দেবেন না। এদের আপনি টাকা দিলে এরা ধরে নেবেন যে সেই টাকাটা আপনি এদের উপহার হিসেবে দিয়েছেন আর টাকা ফেরত দেওয়ার কথা এরা ভাববেনই না। নিজেদের উদ্দেশ্য সাধনের জন্য অন্য মানুষের সঙ্গে খারাপ ব্যবহার করতেও এরা পিছপা হন না। তাই এদের বিশ্বাস না করাই ভালো।


পূর্বপশ্চিমবিডি/জিএস

রাশি,মানুষ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close