• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৭
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ সর্বগ্রাসী গ্রহ রাহু ও ন্যায়ের দেবতা শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি সুদূরপ্রসারী হওয়ার সম্ভাবনা। বন্ধুত্ব শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহের অবসান ঘটবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাড়াটিয়া মালিকের সম্পর্কের উন্নতি ঘটতে পারে। লৌকিকতায় সীমাহীন ব্যয় হওয়ার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য কমবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

অর্থকড়ি উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসাবাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্ন সাধ পূরণের পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো সদস্যের শারীরিক অসুস্থতা মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। প্রেমীযুগলকে সতর্কতার সঙ্গে চলাফেরা করতে হবে। অবশ্য সংকটকালে বুন্ধবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। রেস জুয়া এড়িয়ে চলুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহ সুখশান্তি বজায় রাখুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দেবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। প্রেমীযুগলের প্রেম ভেঙে যেতে পারে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসাবাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

আজকের রাশিফল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close