• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ১০ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো সদস্যের শরীর-স্বাস্থ্য নিয়ে মনোবেদনার কারণ হতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, সময়টি ঋণমুক্তির জন্য রেকর্ড হয়ে থাকবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। প্রেমিকযুগলের সতর্কতার সঙ্গে চলতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষ আপনার প্রভাব দেখে পিছু হটতে বাধ্য হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূর থেকে মজা দেখবে। এতদসত্ত্বেও মন সুর ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। লৌকিকতায় ব্যয় বাড়তে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা শ্রেয় হবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে দ্রুতগতির বাহন বর্জন করুন। প্রেমিকযুগলের প্রেম ভেঙে যেতে পারে। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পেলেও বিক্রি করে ঘরে তোলা কঠিন হবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

জীবনসাথী, শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। নিঃসন্তান দম্পতিরা শুভ সংবাদ পাবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি ঝুঁকি নেওয়া ঠিক হবে না। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গের প্রতি আকৃষ্ট থাকবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে বাধা আসতে পারে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। ভাইবোনদের সঙ্গে কলহবিবাদের সৃষ্টি হতে পারে। অংশীদারদের সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বিবাহযোগ্যদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

আজকের রাশিফল
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close