• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭
  • ||

আড়ং এবং লা রিভের মূল্য ছাড় চলছে

প্রকাশ:  ১৯ আগস্ট ২০২০, ২১:৩৬
পূর্বপশ্চিম ডেস্ক

আংড়য়ের ‘আগস্ট ডিলস’ এবং লা রিভের মধ্য মৌসুমের ছাড় চলছে। ক্রেতাদের কেনাকাটার উপর আগস্ট মাসজুড়ে দারুণ সব অফার এবং ছাড় দিচ্ছে দেশের অন্যতম প্রধান ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং। ‘আগস্ট ডিলস’ এর আওতায় আড়ংয়ের সব আউটলেট ও আড়ং ডটকম (aarong.com) এ সুবিধা পাওয়া যাবে। ক্রেতারা আগামী ২৯ আগস্ট পর্যন্ত এ অফার উপভোগ করতে পারবেন।

আড়ং জানায়, অ্যাপারেল, হোম ডেকর এবং অ্যাক্সেসরিজসহ আরও নানা ক্যাটাগরিতে ১০ হাজার টাকার পণ্য কিনে ১০০০ টাকা ছাড় পাওয়া যাচ্ছে। একই সাথে নির্দিষ্ট পরিমাণ কেনাকাটা করে বাচ্চাদের অ্যাপারেলের উপর ৫০০ টাকা ছাড়; হোম টেক্সটাইল, ডেকর এবং লেদার পণ্যের উপর ৩০০ টাকা ছাড় এবং তাগা অথবা তাগা ম্যান ব্র্যান্ডের অ্যাপারেল ও অ্যাক্সেসরিজ উপর ৫০০ টাকা ছাড়সহ দারুণ সব অফার রয়েছে।

আড়ংয়ের ‘আগস্ট ডিলস’ অফার সম্পর্কে বিস্তারিত জানতে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট আড়ং ডটকম (aarong.com) এ ভিজিট করুন। উল্লেখ্য, করোনা পরিস্থিতিতে নিরাপদ পরিবেশে কেনাকাটা করতে আড়ং ডটকমে শপিং টাইমস্লট বুকিং করে যেকোনো আড়ং আউটলেটে ভিজিট করতে পারবেন ক্রেতারা।

লা রিভ এর ৭০ শতাংশ পর্যন্ত ছাড়

এই বছরের মধ্য মৌসুমে ছাড়ের আয়োজন করেছে লা রিভ। প্রতিষ্ঠানের এক সংবাদ বিজ্ঞপ্তিতে লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস বলেন, লা রিভ মিড-সিজন সেল নামে শুরু করেছে নতুন সেল উৎসব। এবারের সেলে সাম্প্রতিক সিজনগুলো থেকে বাছাই করা হাই কোয়ালিটি পোশাকের সংগ্রহে ৩০ থেকে ৭০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হয়েছে। শুধু তাই নয়, ক্রেতারা যেন নিরাপদে এবং আনন্দের সঙ্গে কেনাকাটা করতে পারেন, সেজন্য বেশ কিছু প্রধান বিক্রয়কেন্দ্রের পরিসর বাড়ানোর পাশাপাশি সবগুলো কেন্দ্র বিশেষভাবে সাজানো হয়েছে।

এবারের মূল্য ছাড়ে প্রাধান্য দেওয়া হয়েছে রুচিশীল ঘরোয়া, অফিস এবং উৎসব উপযোগী পোশাকের সংগ্রহ।

নারীদের জন্য টিউনিক, কামিজ, সালোয়ার কামিজ, শাড়ি, আবায়া, টপ, কোটি, শ্রাগ, শার্ট ও ব্লেজার পাওয়া যাবে। আরও আছে পালাজ্জো, হারেম, লেগিংস ও জিন্স প্যান্ট।

পুরুষদের জন্য আছে রেগুলার, সেমিফিটেড ও ফিটেড পাঞ্জাবিসহ ক্যজুয়াল, বিজনেস ক্যাজুয়াল ও ফরমাল শার্ট। পোলো এবং টি-শার্টের এক বিশাল কালেকশন। জিন্স, চিনোস, চুড়িদার ও ধুতিকাট পাজামাসহ প্যান্ট পাজামাও থাকছে এই সেলে।

নারী এবং পুরুষ উভয়ের জন্যই অফিস টু পার্টি উপযোগী নাইন টু নাইন কালেকশনেও থাকছে ছাড়।

ছোট ছেলে, মেয়ে এবং নবজাতক শিশুদের জন্য আরামদায়ক আবহাওয়া এবং আয়োজনকে প্রাধান্য দিয়ে পোলো, টি-শার্ট, পাঞ্জাবি সেট, উভেন সেট, ঘাগরা চোলি, টিউনিক, সালোয়ার কামিজ, নিমা সেট ইত্যাদি সেলের জন্য বাছাই করেছে লা রিভ।

বিস্তারিত জানা যাবে তাদের ফেইসবুক পেইজ এবং ওয়েবসাইট থেকে।

পূর্বপশ্চিমবিডি/এসএস

আড়ং
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
cdbl
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close