• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬
  • ||

পজিটিভিটি’র পরবর্তী সেশনে থাকছেন ‘চিরকুটের’ সুমি

প্রকাশ:  ১১ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৮
নিজস্ব প্রতিবেদক
শারমীন সুলতানা সুমি

পজিটিভ বা ইতিবাচক চিন্তাধারার মাধ্যমে ভয় আর নেতিবাচকতা কাটিয়ে ভাবনার দুয়ার খুলে দিয়ে ভালো কাজের জন্য সবাইকে উৎসাহিত করার অন্যতম একটি প্লাটফর্ম হলো পজিটিভিটি।

ইতিবাচক চিন্তা ভাবনাগুলোকে মানুষের মাঝে ছড়িয়ে দিতে মাঝে মাঝেই নানা আয়োজন করে থাকে পজিটিভিটি। তারই অংশ হিসেবে এবারের পজিটিভিটি আয়োজনকে মোট চারটি বিষয়- সাহিত্য, সংগীত, স্টার্টআপ এবং ভ্রমণ নিয়ে সাজানো হয়েছে।

সম্পর্কিত খবর

সম্প্রতি ঢাকার বনানীতে অনুষ্ঠিত হয় এ আয়োজনের প্রথম সেশন। যেখানে জনপ্রিয় লেখক কিংকর আহসান পজিটিভ চিন্তাধারা তার জীবনে এবং কাজে কীভাবে প্রভাব ফেলে, তা নিয়ে কথা বলেন।

‘ফ্রেশ প্রিমিয়াম টি’ আয়োজিত এ পজিটিভিটি প্ল্যাটফর্মের আরও তিনটি সেশন অনুষ্ঠিত হবে আগামী ১৫, ২২ এবং ২৯ ফেব্রুয়ারি। যেখানে পর্যায়ক্রমে উপস্থিত থেকে নিজেদের ইতিবাচক ভাবনাগুলো জানাবেন চিরকুটের প্রধান শিল্পী শারমিন সুলতানা সুমি, ডেলিগ্রামের প্রতিষ্ঠাতা ও সিইও ওয়াইজ রহিম, ওয়ান্ডার উইমেন’র প্রতিষ্ঠাতা সাবিরা মেহরিন সাবা।

চাইলে যে কেউ যুক্ত পারেন এ আয়োজনের সাথে। তবে তার জন্য নিবন্ধনের প্রয়োজন হবে। নিবন্ধনের জন্য http://bit.ly/freshteapositivitea যোগাযোগ করুন।

শারমীন সুলতানা সুমি ঝিনাইদহের শৈলকুপার পাঁচপাখিয়া গ্রামের মরহুম মকবুল হোসেনের কন্যা। তার মায়ের নাম শেলি খাতুন।পাঁচ বোন দুই ভাইয়ের মধ্যে সুমি ষষ্ঠ। বাবা খুলনায় জুটমিলে চাকুরি করতেন সে সুবাদে তার শৈশব ও কৈশোর কেটেছে খুলনা শহরে। এখন সবাই ঢাকার গুলশান নিকেতনে বসবাস করেন।

সুমি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইআর এ পড়ালেখা শেষ করে এ্যাডফার্মে ম্যানেজিং ডিরেক্টর হিসাবে কর্মরত।

আরও পড়ুন: এ অর্জন উৎসাহের: সুমি

পূর্বপশ্চিমবিডি/এসএস

শারমীন সুলতানা সুমি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close