• সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

আজকের রাশিফল

প্রকাশ:  ০৩ অক্টোবর ২০১৯, ০৯:৩০
পূর্বপশ্চিম ডেস্ক

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি।

আপনার ওপর আজ দৈত্যকুল গুরু শুক্রাচার্য, দেবগুরু বৃহস্পতি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরাতন ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। হারানো বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে পরিশ্রমী ও মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয় উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দীর্ঘদিনের হারানো বন্ধুর সাক্ষাৎ শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা ও আশীর্বাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রী পাবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের দাম্পত্য কলহবিবাদের মীমাংসা হবে। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। অবশ্য সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্যপ্রাপ্ত হবেন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্নসাধ পূরণে সহায়ক হবে। কর্ম ও ব্যবসাবাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকলনা নস্যাৎ হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ব্যবসাবাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। দীর্ঘদিনের বন্ধুর সাক্ষাৎ শুভকর হবে। শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাতে থাকা প্রায় কাজই সম্পন্ন হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ খুলবে। ব্যবসাবাণিজ্যে প্রচুর লাভবান হবেন। যোগ্যকর্ম ও উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ প্রশস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

কর্ম ও ব্যবসাবাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকা মন আনন্দে নাচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।


পূর্বপশ্চিমবিডি/এসএম

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত