Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬
  • ||

লেনোভোর নতুন তিন ট্যাবলেট বাজারে

প্রকাশ:  ০৪ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৭
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

লেনোভো ব্রান্ডের তিনটি নতুন মডেলের ট্যাবলেট বাংলাদেশের বাজারে উন্মুক্ত করেছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে লেনোভো ট্যাব এম১০, লেনোভো ট্যাব৪ ৮ প্লাস এবং লেনোভো ট্যাব ভি৭ মার্কেটে উন্মুক্ত করার ঘোষণা দেয়া হয়।

লেনোভো ট্যাবলেট এর সাউথ এশিয়া বিজনেস হেড সামির ভার্সনী বলেন, বর্তমানে বিশ্বব্যাপী আমরা পিসি এবং ট্যাবলেট এর মার্কেটে ১ নম্বর পজিশনে রয়েছি। সাম্প্রতিককালে, ভারত, বাংলাদেশ এবং এশিয়া প্যাসিফিক অঞ্চলের অন্যান্য দেশগুলোতেও লেনোভোর মার্কেট শেয়ারের উল্লেখযোগ্য সমৃদ্ধি ঘটেছে।

গত কয়েক বছরে বাংলাদেশের বাজারে সরকারি প্রতিষ্ঠান, ব্যাংক সেক্টর, ফার্মাসিউটিক্যালস, শিক্ষা প্রতিষ্ঠান এবং টেলিকম সেক্টরসহ বিভিন্ন খাতে বিশাল সংখ্যক ইউজার লেনোভো ট্যাবলেট ব্যবহৃত হচ্ছে। বলেও তিনি উল্লেখ করেন।

বর্তমানে ৬.৯৫ ইঞ্চি থেকে শুরু করে ১০.১ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজের বেশ কিছু মডেলের ট্যাবলেট বাংলাদেশের বাজারে রয়েছে।

তিনি আরো বলেন, লেনোভো’র নতুন ট্যাবলেটে আইরিশ ক্যামেরা যুক্ত করা হয়েছে। ফলে, ইউজারগন ফিঙ্গারপ্রিন্ট এর স্থলে রেটিনা স্ক্যানিং এর কাজ করতে পারবেন এসব ট্যাবলেট দিয়ে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের লেনোভো বিজনেস হেড হেড এ এস এম শওকত মিল্লাত তার বক্তব্যে বলেন, আন্তর্জাতিক বাজারে লেনোভো একটি শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ব্রান্ড। আমরা বাংলাদেশের বাজারে সঠিক সেবা প্রদানের মাধ্যমে লেনোভো ট্যাবলেটকে দেশের সর্বস্তরে পৌঁছে দেয়ার চেষ্টা করছি।


পূর্বপশ্চিমবিডি/এসএম

লেনোভো,ট্যাবলেট
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত