Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬
  • ||

বাজারে লেনোভোর নতুন তিন ট্যাব

প্রকাশ:  ০৩ সেপ্টেম্বর ২০১৯, ২০:১০
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান লেনোভোর চমৎকার ফিচার সম্পন্ন নতুন মডেলের তিনটি ট্যাবলেট দেশের বাজারের জন্য উন্মুক্ত করা হয়েছে।

মঙ্গলবার (০৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে ট্যাবলেট তিনটি বাজারে ছাড়ার ঘোষণা দেয় স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:।

লেনোভো’র ট্যাব তিনটি হলো- লেনোভো ট্যাব এম১০, লেনোভো ট্যাব৪ ৮ প্লাস এবং লেনোভো ট্যাব ভি৭। নতুন ট্যাবলেটগুলোতে আইরিশ ক্যামেরা যুক্ত করা হয়েছে। ফলে ব্যবহারকারীরা ফিঙ্গারপ্রিন্টের স্থলে রেটিনা স্ক্যানিংয়ের কাজ করতে পারবেন।

লেনোভো ট্যাবলেটের সাউথ এশিয়া বিজনেস হেড সামির ভার্সনী বলেন, বর্তমানে বিশ্বব্যাপী আমরা পিসি এবং ট্যাবলেটের মার্কেটে ১ নাম্বার পজিশনে রয়েছি। বর্তমানে ৬.৯৫ ইঞ্চি থেকে শুরু করে ১০.১ ইঞ্চি পর্যন্ত বিভিন্ন সাইজের বেশ কিছু মডেলের ট্যাবলেট বাংলাদেশের বাজারে রয়েছে। আজকের এই অনুষ্ঠানের মধ্য দিয়ে আমরা এদেশের বাজারে আরও ৩টি নতুন ট্যাবলেট ছাড়ছি। আশা করি, এই ট্যাবলেটগুলো ২ সপ্তাহের মধ্যে বাজারে সহজলভ্য হবে।

অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের লেনোভো বিজনেস হেড এ এস এম শওকত মিল্লাত বলেন, আমরা স্মার্ট টেকনোলজিস, সব সময়ই বাংলাদেশের বাজারে বিশ্বমানের প্রযুক্তি পণ্য সরবরাহ করে আসছি। আমরা সবাই জানি, আন্তর্জাতিক বাজারে লেনোভো একটি শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি ব্রান্ড। আমরা বাংলাদেশের বাজারে সঠিক সেবা প্রদানের মাধ্যমে লেনোভো ট্যাবলেটকে দেশের সর্বস্তরে পৌঁছে দেয়ার চেষ্টা করছি।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

লেনোভো ট্যাব
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত