Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬
  • ||

বড় ডিসপ্লের চরম ফোন আনলো সিম্ফনি

প্রকাশ:  ৩০ জুলাই ২০১৯, ২২:১২
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

দেশের স্মার্টফোন মার্কেটের জনপ্রিয় ব্র্যান্ড সিম্ফোনি এবার নিয়ে এসেছে বড় ডিসপ্লের সিম্ফনি আই৯৭।

ভোল্টে এনাবল্ড এবং ফোরজি নেটওয়ার্ক সমৃদ্ধ এই স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ১.৬ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ৯.১ পাই। ফোনটির সবথেকে বড় আকর্ষণ এর ডিজাইন। এর গ্র্যাডিয়েন্ট ব্যাক কভারের কারণ ফোনটি চোখে পড়ার মতো আর হাতে নিয়েও পাওয়া যায় প্রিমিয়াম ফিল।

সিম্ফনি আই৯৭ হ্যান্ডসেটটি উদ্বোধন করেন এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশীদ, হেড অফ সেলস, এম এ হানিফ, ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং, মোহাম্মদ রিয়াদ এবং জেনারেল ম্যানেজার, প্রডাক্ট ডিপার্টমেন্ট, মুনিম এমডি ইশতিয়াক।

ফোনটির ফ্রন্ট সাইডে আছে ৫.৭ ইঞ্চ ডিসপ্লে এবং এর উপর আছে আইপিএস এলসিডি প্যানেল। ৫.৭ ইঞ্চ আইপিএস ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এতে যার রেজ্যুলেশন এইচডি প্লাস বা (১৪৪০X৭২০)। ফোনটিতে রয়েছে ২ জিবি র‍্যাম এবং ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। মেমোরি কার্ডের মাধ্যমে আরও বাড়ানো যাবে ৬৪ জিবি পর্যন্ত। মিড হাই ডিমান্ডিং গেমগুলো খেলা যাবে অনায়াসে। এছাড়াও আছে ফেস আনলক এবং মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট সুবিধা।

ফোনটিতে আছে ১৩ মেগাপিক্সেল অটো ফোকাস ব্যাক ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফিক্সডফোকাস ফ্রন্ট ক্যামেরা। ক্যামেরা ফিচার হিসেবে আছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স, বার্স্ট মোড, প্যানারোমা মোড, ফিল্টার, কিউ আর কোড স্ক্যানার, নাইট শট, এইচডি আর মোড, পোর্ট্রেইট মোড, ফেইস বিউটি এবং কুইক ক্যাপচার।

ফোনটির মাল্টিফাংশনাল ফিঙ্গার প্রিন্ট এর মাধ্যমে ফোন লক আনলক, অ্যাপস লক আনলক এবং ছবি তোলা যাবে। হ্যান্ডসেটটিতে আছে ৩২০০ এমএএইচ লি-পলিমার ব্যাটারি। গ্র্যাভিটি সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সরসহ আরও কিছু সেন্সরও এই স্মার্টফোনে আছে।

সিম্ফনির সকল আউটলেটে গ্রামীণফোন এর আকর্ষণীয় বান্ডেল অফারসহ এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে দুইটি ভিন্ন কালারে। ফোনটির দাম নির্ধারণ করা হয়েছে ৭ হাজার ৪শ’ নব্বই টাকা।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

সিম্ফোনি আই৯৭
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত