• বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

এই ঈদে বিশাল মূল্য ছাড়ে কিনে ফেলুন স্বপ্নের মোটরবাইক

প্রকাশ:  ৩০ জুলাই ২০১৯, ২০:০৮
সজিব খান

আপনার পথাচলা সহজ করতে এই ঈদে বিশাল মূল্য ছাড়ে কিনে ফেলুন আপনার স্বপ্নের মোটরবাইক। পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে জনপ্রিয় মোটরসাইকেল কোম্পানিগুলো দিচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট অফার।

চলুন জেনে নিই। কোন কোম্পানির মোটরসাইকেলে কী অফার চলছে-

‘হিরো’ বাংলাদেশে কমিউটার সেগমেন্টের অন্যতম জনপ্রিয় একটি মোটরসাইকেল ব্র্যান্ড। ঈদ উপলক্ষে নির্দিষ্ট কয়েকটি মডেলের বাইকে ৪ থেকে ৫ হাজার টাকা ডিস্কাউন্ট দিচ্ছে প্রতিষ্ঠানটি।

পাঁচ হাজার টাকা মূল্য ছাড়ের পর হিরো এইচএফি ডিলাক্স (সেল্ফ) বিক্রি হচ্ছে ৮৭ হাজার ৯৯০ টাকায়, হিরো এইচএফি ডিলাক্স (কিক) ৭৭ হাজার ৯৯০ টাকা এবং হিরো স্প্লেন্ডার প্লাস বিক্রি হচ্ছে মাত্র ৮৮ হাজার ৯৯০টাকায়।

অপরদিকে চার হাজার টাকা ডিসকাউন্টে হিরো আই স্মার্ট বিক্রি হচ্ছে ৯৫ হাজার ৯৯০টাকায়, হিরো আই স্মার্ট প্লাস ৯৭ হাজার ৯৯০ টাকা, হিরো প্যাশন এক্স প্রো ১ লাখ ২ হাজার ৯৯০টাকা, হিরো গ্লামার ১ লাখ ৭ হাজার ৯৯০টাকা এবং হিরো ইগনিটর ১ লাখ ১৪ হাজার টাকায় বিক্রি হচ্ছে।

‘বাজাজ’ মোটরসাইকেলেও এই ঈদে রয়েছে বিশেষ অফার। ডিসকাউন্ট অফারের সঙ্গে রয়েছে একটি ব্র্যান্ড নিউ সুজুকি কার জিতে নেওয়ার সুযোগ।

দশ হাজার টাকা ছাড়ে পালসার এনএস১৬০ বিক্রি হচ্ছে ১ লাখ ৮৯ হাজার ৫০০টাকায়। চার হাজার টাকা ডিসকাউন্টে পালসার ১৫০ টুইন ডিস্ক বিক্রি হচ্ছে ১ লাখ ৮২ হাজার ৯০০টাকায়, পালসার ১৫০ সিঙ্গেল ডিস্ক ১ লাখ ৭০ হাজার ৯০০টাকা, ডিসকোভার ১১০সিসি ১ লাখ ১৫ হাজার ৫০০ টাকা, প্লাটিনা ১০০ইএস মাত্র ৯৩ হাজার ৫০০ টাকায় বিক্রি হচ্ছে।

‘সুজকি’র ঈদ উৎসবে জিক্সার মনো টোন মডেলে ১৮ হাজার টাকা থেকে সর্বোচ্চ লাখ টাকার ডিসকাউন্ট অফার চলছে।

১৮ হাজার টাকা ছাড়ে সুজুকি জিক্সার মনো টোন (সিঙ্গেল ডিস্ক) এর মূল্য দাঁড়ায় ১ লাখ ১৯১ হাজার ৯৫০টাকা।

অপরদিকে ১৫ হাজার টাকা ছাড়ে জিক্সার ডুয়েল টোন (ডাবল ডিস্ক) বিক্রি হচ্ছে ২ লাখ ১৪ হাজার ৯৫০টাকায় এবং জিক্সার এসএফ মোটোজিপি (ডাবল ডিস্ক) ২ লাখ ৪৪ হাজার ৯৫০টাকায়।

‘ইয়ামাহা’ মোটরসাইকেলের বিভিন্ন মডেলের উপর ৫ হাজার টাকা থেকে শুরু করে ১২,০৭৩ টাকা পর্যন্ত ডিস্কাউন্ট দিচ্ছে এসিআই মোটরস।

ফেজার এফআই ৫ হাজার টাকা ডিসকাউন্টে বিক্রি হচ্ছে মাত্র ২ লাখ ৬৬ হাজার টাকায়। ইয়ামাহা স্যালুটোতে থাকছে ৬হাজার ৩৭ টাকা মূল ছাড়। বাইকটি এখন বিক্রি হচ্ছে ১ লাখ ২৫ হাজার ৯৬৩টাকায়।

অপরদিকে এফজেডএস এফআই ভার্সন থ্রি বিক্রি হচ্ছে মাত্র ২ লাখ ৮৮ হাজার টাকায়, আর ওয়ান ফাইভ ভার্সন থ্রি ইন্দোনিশিয়ান ভার্সন ৫ লাখ ১৫ হাজার টাকা, ইন্ডিয়ান ভার্সন ৪ লাখ ৭৫ হাজার টাকা মাত্র। তবে শিক্ষার্থীদের জন্য তিনটি বাইকেই আরও অতিরিক্ত পাঁচ হাজার টাকা ডিসকাউন্ট থাকছে।

পূর্বপশ্চিমবিডি/এস.খান

মোটরসাইকেল,বাইক,মোটরসাইকেল ঈদ অফার
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত