Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬
  • ||

দারাজে স্যামসাং গ্যালাক্সি এম ৪০

প্রকাশ:  ২৮ জুলাই ২০১৯, ১৬:৫৪
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

দেশের অনলাইন কেনাকাটার সবচেয়ে বড় মার্কেট প্লেস দারাজ প্রথমবারের মত নিয়ে এল স্যামসাং গ্যালাক্সি এম ৪০। দারাজ অ্যাপ ব্যবহারকারীরা এই ফোনটি অনলাইন থেকে কিনতে পারবেন।

গত ২২ জুলাই দারাজ ফেসবুক লাইভের মাধ্যমে স্মার্টফোনটি উন্মোচন করেন এই সময়ের জনপ্রিয় তরুণ উদ্যোক্তা ও টেন মিনিটস স্কুলের সিইও আয়মান সাদিক। উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং ইলেকট্রনিক্সের পক্ষ থেকে উপস্থিত ছিলেন তাদের মোবাইল ডিভিশনের ট্রেইনিং ম্যানেজার মোহাম্মদ শাহরিয়ার।

স্যামসাং এম ৪০ পাওয়া যাচ্ছে দুটি আকর্ষণীয় রঙে - মিড নাইট ব্লু ও সি ওয়াটার ব্লু। প্রিমিয়াম লুকের এই ফোনটিতে থাকছে ৬.৩ ইঞ্চির এফ এইচ ডি + ইনফিনিটি ‘ও’ ডিসপ্লে। অসাধারণ পারফর্মেন্সের জন্য স্ন্যাপড্রাগন ৬৭৫ অক্টা-কোর প্রসেসর ছাড়াও রয়েছে ৬ জিবি র্যারম ও ১২৮ জিবি রম যা ব্যবহারকারীদের দেবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা। ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সেলফি ফোকাস আর ৩২ মেগাপিক্সেল প্রাইমারি, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ও ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সিং সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরায় স্যামসাং এম ৪০ দিচ্ছে 4k রেজুলেশন, হাইপার ল্যাপ্স এবং স্লো-মোশনের মত আকর্ষণীয় ফিচার যা ছবিকে করে তুলবে আরও আকর্ষণীয় ও প্রাণবন্ত। সিনেম্যাটিক সাউন্ড এক্সপেরিয়েন্স পেতে ফোনটিতে রাখা হয়েছে ডলবি সাউন্ড টেকনোলজি। এছাড়াও ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার, এন্ড্রয়েড পাইয়ের সাথে ওয়ানইউআই (OneUI) এবং ৩৫০০ এমএএইচ ব্যাটারির সুপার চার্জিং সুবিধাসহ মাত্র ২৭,৯৯০ টাকায় স্যামসাং গ্যালাক্সি এম ৪০ শুধুমাত্র দারাজ অনলাইন শপে পাওয়া যাচ্ছে।

গ্রাহকদের কেনাকাটার সুবিধার জন্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে প্রি-পেমেন্টে ডিসকাউন্ট, যেখানে ১৮ই জুলাই থেকে ১২ই আগস্ট পর্যন্ত সাউথ ইস্ট ব্যাংকের প্রি-পেইড কার্ড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে ১০% পর্যন্ত ক্যাশব্যাক (ক্যাপঃ ২,০০০ টাকা/ প্রতিটি লেনদেন) যেখানে প্রত্যেক কার্ডহোল্ডার পেতে পারেন সর্বোচ্চ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা।সিটি ব্যাংক অ্যামেক্স ডেবিট ও ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মূল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা/প্রতিটি লেনদেন)।

এছাড়া ১৮ জুলাই থেকে ১২ই আগস্ট পর্যন্ত বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, প্রতিদিন ৩০০ টাকা পর্যন্ত) বিকাশ ক্যাশব্যাক সুবিধা।


পূর্বপশ্চিমবিডি/এসএম

দারাজ,স্যামসাং
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত