Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ৪ ভাদ্র ১৪২৬
  • ||

দারাজ নিয়ে এলো নকিয়া ৩.২ স্মার্টফোন

প্রকাশ:  ২৫ জুলাই ২০১৯, ১৪:৫১
পূর্বপশ্চিম ডেস্ক
প্রিন্ট icon

সম্প্রতি দারাজ নিয়ে এলো নোকিয়ার নতুন সংযোজন নোকিয়া ৩.২ স্মার্টফোনটি। মূলত নোকিয়া ৪.২ এর সফলতার পর দারাজ নোকিয়ার এ সংযোজন ঘটিয়েছে।

মঙ্গলবার (১৬ জুলাই) ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত বেস্ট ওয়েস্টার্ন লা ভিঞ্চিতে এক অনুষ্ঠানের মাধ্যমে জমকালো ভাবে উন্মোচন করা হলো নোকিয়া ৩.২ (Nokia 3.2)।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজ (daraz.com.bd) বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক, ইউনিয়ন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর রাকিবুল কবির, দারাজ বাংলাদেশের হেড অফ পিআর, মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন শায়ন্তনি তিশা, এইচএমডি গ্লোবাল বাংলাদেশের হেড অফ বিজনেস ফারহান রশিদ ও এইচএমডি গ্লোবাল বাংলাদেশের মার্কেটিং লিড ইফফাত জহুর।

নোকিয়া ৩.২ দিচ্ছে দুই দিনের ব্যাটারি লাইফসহ ৬.২৬ ইঞ্চির এইচডি ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ৯ পাই চালিত নোকিয়া ৩.২ স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড কিউ রেডি এবং দুই বছর পর্যন্ত অপারেটিং সিস্টেম আপগ্রেড পাবে। এছাড়া তিন বছর পর্যন্ত প্রতি মাসে পাবে সিকিউরিটি আপডেট, যা নিশ্চিত করবে অ্যান্ড্রয়েডের সর্বশেষ উদ্ভাবনগুলো।

এছাড়াও স্মার্টফোনটিতে রাখা হয়েছে ডেডিকেটেড গুগল এসিস্টেন্ট বাটন, যার মাধ্যমে পাওয়া যাবে গুগল এসিস্টেন্টের অসাধারণ অভিজ্ঞতা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৯ মোবাইল প্ল্যাটফর্মের নোকিয়া ৩.২ স্মার্টফোনটি পাওয়া যাবে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি মেমোরিসহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেইস আনলক, এআই ইমেজিং, সেলফি নচ, গুগল লেন্স এবং নোটিফিকেশন লাইটের সুবিধা। ফোনটির দাম রাখা হয়েছে মাত্র ১৩,৪৯৯ টাকায়। যা শুধুমাত্র দারাজ অনলাইন শপে পাওয়া যাচ্ছে।

এই উপলক্ষ্যে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, অতি আনন্দের সাথে জানাচ্ছি যে গত ২০১৭ সাল থেকে নকিয়া বাংলাদেশ সফলভাবে দারাজের সাথে তাদের যাত্রা বহাল রেখেছে এবং দারাজের প্রতি ক্রেতাদের অগাধ বিশ্বাসের কারণে নকিয়া আমাদের ই-কমার্স প্ল্যাটফর্মে দারুন সাড়া পেয়েছে।

আমরা সব সময়ই আমাদের কাস্টমারদের সেরা দামে সেরা পণ্যটি দিয়ে থাকি এবং পাশাপাশি বিভিন্ন রকমের ভাউচার ও ব্যাংক ডিসকাউন্ট সুবিধা দেই যা তাদের অনলাইন শপিংয়ের প্রতি আরও আগ্রহ তৈরি করছে।


পূর্বপশ্চিমবিডি/লা-মি-য়া

নকিয়া ৩.২ স্মার্টফোন
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত