Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬
  • ||

ওয়ালটন টিভি কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার নারী উদ্যোক্তা

প্রকাশ:  ২৭ মে ২০১৯, ১৯:৩২
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

ক্রিকেট বিশ্বকাপ ও ঈদুল ফিতর উপলক্ষ্যে টেলিভিশনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় কিস্তি সুবিধায় টিভি কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার নারী উদ্যোক্তা তানিয়া মেসবাহ।

ফলে তানিয়ার পরিবারে ঈদের খুশি যেন আগেই এসে পড়েছে। ওয়ালটন থেকে পাওয়া গাড়ির সাহায্যে ব্যবসার পরিধি আরো বাড়াবেন বলে জানান তিনি। রোববার (২৬ মে) রাজধানীর মিরপুর কচুক্ষেতে ওয়ালটন প্লাজায় আয়োজন করা হয় ‘গাড়ি হস্তান্তর’ অনুষ্ঠানের। যাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তানিয়ার হাতে নতুন গাড়ির চাবি তুলে দেন স্থানীয় সাংসদ আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক)।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবীর ও মোহাম্মদ রায়হান, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, টিভি সার্ভিস ডেভলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস, অনুষ্ঠানের সমন্বয়ক এসকে তোফাজ্জল হোসেন সোহেলসহ স্থানীয় ব্যক্তিবর্গ।

কর্তৃপক্ষ জানায়, ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও ই-প্লাজা থেকে এলইডি বা স্মার্ট টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন নতুন গাড়ি। এছাড়াও রয়েছে নিশ্চিত ক্যাশ ভাউচার অথবা ফ্রিজ, টিভি, এসিসহ হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ।

ওয়ালটন টিভির এই মেগা ক্যাম্পেইনের প্রথম গাড়িটি পেলেন তানিয়া মেসবাহ। পরিবার নিয়ে তিনি থাকেন রাজধানীর মিরপুর ডিওএইচএসে। সেখানেই আনিকা বুটিকস নামে একটি প্রতিষ্ঠান চালান তিনি। গত শনিবার মিরপুর কচুক্ষেতের ওয়ালটন প্লাজা থেকে ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে জিরো ইন্টারেস্ট সুবিধায় ৩ মাসের কিস্তিতে ৪৯ হাজার ৯’শ টাকা মূল্যের একটি ৪৯ ইি এলইডি টিভি কেনেন তিনি।

এরপর নিজের মোবাইল নম্বর দিয়ে ডিজিটাল রেজিস্ট্রেশন করেন। কিছুক্ষণ পরেই ওয়ালটনে কাছ থেকে নতুন গাড়ি পাওয়ার একটি ফিরতি মেসেজ পান তিনি।

তানিয়া বলেন, টিভি কিনে নতুন গাড়ি পাওয়া- এতো অবিশ্বাস্য ব্যাপার! তাও আবার কিস্তিতে। আমার পরিবারের সবাই মহাখুশি।

তানিয়ার স্বপ্ন- একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী হওয়া। তাই, ফ্যাশন হাউজের পাশাপাশি একটি বিউটি পার্লারও দেয়ার চিন্তা করেছেন। এসব ব্যবসা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য চলতি বছরের শেষ দিকে একটি গাড়ি কেনার কথা ভাবছিলেন। কিন্তু, এই ঈদে ওয়ালটন টিভি কিনেই অপ্রত্যাশিতভাবে পেয়ে গেলেন নতুন গাড়ি। এখন সেই গাড়ি দিয়েই ব্যবসার পরিধি বাড়ানোর স্বপ্ন পূরণ করবেন বলে তিনি জানান।

ওয়ালটন টিভি কেনা প্রসঙ্গে তিনি জানান, বর্তমানে দেশের সেরা ব্র্যান্ড ওয়ালটন। অন্যান্য ব্র্যান্ডের চেয়ে ওয়ালটন পণ্যের দাম যেমন কম, তেমনি মানেও অনেক উন্নত। বিক্রয়োত্তর সেবাও পাওয়া যায় দ্রুত। প্রায় এক দশক ধরে ওয়ালটনের বিভিন্ন পণ্য ব্যবহার করছি আমি। এর মধ্যে রয়েছে দুটি ডিপ ফ্রিজ, একটি রেফ্রিজারেটর, ব্লেন্ডার, ইলেকট্রিক কেটলি, ৩২ ও ৪৩ ইি র এলইডি টিভি। এসব পণ্যে খুব ভালো সার্ভিস পাচ্ছি। সেজন্যই এবারও টিভি কেনার ক্ষেত্রে ওয়ালটনেরই কিনলাম।

উল্লেখ্য, টিভির পাশাপাশি ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোরের আওতায় ঈদে ওয়ালটন ফ্রিজ কিনে এরইমধ্যে নতুন গাড়ি পেয়েছেন কিশোরগঞ্জের আব্দুল মমিন বাচ্চু ও নোয়াখালির মহিন উদ্দিন।

পিপিবিডি/আরএইচ

ওয়ালটন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত