Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • মঙ্গলবার, ২১ মে ২০১৯, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬
  • ||

স্টাইলিশ টি-শার্ট, গরমে আরাম

প্রকাশ:  ০২ এপ্রিল ২০১৯, ০২:৩১ | আপডেট : ০২ এপ্রিল ২০১৯, ০২:৩৮
লাইফস্টাইল ডেস্ক
প্রিন্ট icon

একটু একটু করে গরমের তীব্রতা বাড়ছে। গরমে প্রয়োজন আরামদায়ক পোশাক। পাশাপাশি স্টাইলের বিষয়টিও প্রাধান্য দিতে হবে। এক্ষেত্রে টি-শার্টের বিকল্প নেই। একটা সময় টি-শার্টকে ধরা হতো কলেজ বা বিশ্ববিদ্যলায় পড়ুয়া ছেলেদের পোশাক হিসেবে। হালে সেই ধারণা পাল্টে গেছে। নারীপুরুষ নির্বিশেষে সব বয়সের মানুষই এখন টি-শার্ট পড়ছেন। কারণ স্বাচ্ছন্দ্যে কাজ করার পাশাপাশি টি-শার্টে থাকা যায় ফ্যাশনেবল।

তরুণদের পোশাক মানেই টি-শার্ট। কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের পাশাপাশি সবার স্বাচ্ছন্দ্যের পোশাক টি-শার্ট। প্রতি মৌসুমেই পাল্টে যাচ্ছে টি-শার্টের নকশা, যোগ হচ্ছে নানা বৈচিত্র্য। চলতি মৌসুমে বিভিন্ন ফ্যাশন হাউস তাদের টি-শার্টের পসরায় যোগ করেছে প্রিন্টেড কালারফুল কালেকশন।

বয়স যাই হোক, আজকাল টি-শার্টে ফ্যাশনেবল লুক বেশ জনপ্রিয়। এই একটি পোশাক যেটা সব সময়ই ভীষণ রকম ট্রেন্ডের মধ্যে ইন। গোল গলা, কলার দেওয়া অথবা ভি-নেক, সব রকমের টি-শার্টই সবসময়ই বছরের সবমাসে উপস্থিত। টি-শার্টের ক্ষেত্রে নিজেকে কি রং মানাচ্ছে তা বুঝে নেওয়া খুব জরুরী। তবে এই পোশাকটির ক্ষেত্রে সব চাইতে জরুরী ঠিকঠাক মাপের হওয়া। সঠিক সাইজের টি-শার্টের খোঁজ না পেলে উৎসবটাই মাটি। বর্তমানে একরঙা ও চেকের টি-শার্টের কদরই বেশি। পাশাপাশি প্রিয় ব্যক্তিত্বের ছবি ও লোগো, রিক্সা পেইন্ট, বর্ণমালা, রবীন্দ্র-নজরুল কবিতার লাইন, প্রাকৃতিক নানা মোটিফে টি-শার্ট এখন চলছে।

নানারকম শ্লোগানে ভরপুর টি-শার্টে রমরমা এখন বাজার। তার সঙ্গেই আছে বিভিন্ন কার্টুন। নানারকম পকেট দেওয়া টি-শার্টের কদরও বেশ। টি-শার্টে এখন নতুনত্ব হচ্ছে হাফ হাতার নিচের দিকে ও কলারে ভিন্ন কাপড়ের ব্যবহার। এসব ছাড়াও ফতুয়া গলার টি-শার্টও এখন বেশ চলছে। যেগুলোর হাতা বা নিচের দিকে পাইপিং দেয়ায় এসেছে নতুনত্ব।

কাঁধে বা হাতায় একাধিক মোটা সেলাই দেখা যাচ্ছে। নিচের দিকে সম্পূর্ণ গোল কাট। ক্যাজুয়াল লুকে টি-শার্টের সঙ্গে জিন্স, গ্যাবার্ডিন বা সুতি প্যান্ট বেশ মানায়। জুতার পাশাপাশি স্যান্ডেলও পরতে পারেন। বেশি তাপ শোষণ করে বলে গরমের সময়টাতে কালো রং এড়িয়ে যাওয়াই ভাল।

এনই

টি-শার্ট
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত