• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮
  • ||

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন নর্থ আমেরিকা নিউইয়র্ক চ্যাপ্টারের তৃতীয় দ্বিবার্ষিক সম্মেলন

প্রকাশ:  ১১ অক্টোবর ২০২১, ২১:৫২
পূর্বপশ্চিম ডেস্ক

সম্প্রতি ‘বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন অফ নর্থ আমেরিকা নিউইয়র্ক চ্যাপ্টার ইনক’ এর দ্বিবার্ষিক সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। আমেরিকার নিউইয়র্ক শহরের লাগার্ডিয়া ম্যারিয়ট হোটেলে রাতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিভিন্ন অঞ্চলের ডাক্তারদের উপস্থিতিতে এ সম্মেলন মিলন মেলায় পরিণত হয়। স্মৃতিচারণমূলক আড্ডায় মেতে উঠেন সবাই। অনেক দিন পর সহকর্মীদের দেখে অনেকে আবেগতাড়িত হয়ে যান। নিজেদের মধ্যে কুশলাদি বিনিময় করেন। সাংস্কৃতিক পর্বে সবাই আনন্দে মেতে উঠেন। এতে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশের বিশিষ্ট সঙ্গীতশিল্পী সৈয়দ আবদুল হাদী, কনক চাঁপা, তপন চৌধুরী, তনিমা হাদী প্রমুখ।

সম্পর্কিত খবর

    সংগঠনের সভাপতি মোহাম্মদ আলমের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, নিউইয়র্ক মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগের চেয়ারম্যান ও অধ্যাপক মোহাম্মদ এস চৌধুরী।

    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- সংগঠনের সহসভাপতি সৈয়দ রহমান, সাধারণ সম্পাদক সিনহা এ মনসুর, যুগ্ম সম্পাদক মাহিদুল চৌধুরী, কোষাধ্যক্ষ নিহার সরকার, সাংগঠনিক সম্পাদক রিজওয়ান মুনতাসিন, কালচারাল ও সায়েন্টিফিক সম্পাদক শাহনাজ আলম, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ এম রহমান, দপ্তর, প্রেস ও পাবলিকেশন সম্পাদক মো. আলাল উদ্দিন, ইয়াং ফিজিসিয়ান সেক্রেটারী মো. মাসুম বিল্লাহ, সদস্য মোহাম্মদ এ রহমান, শাহ নাজমুল আলম, নাফিসুর রহমান, সৈয়দ আল-আমিন, তাসবিরুল আলম, মো. মতিউল হক, সাবেক সভাপতি তৌহিদ শিবলী প্রমুখ।

    সভাপতি মোহাম্মদ আলম তার বক্তৃতায় বলেন, ‘আমরা সবাই মিলে মহামারীকে জয় করব। বিপদে-আপদে ও সুখে-দুঃখে আমরা সবাই একে অপরের পাশে থাকব। গত কয়েক বছর আমাদের সংগঠন নতুন ফিজিসিয়ানদের সহযোগিতায় প্রচুর কাজ করেছে। নতুন ফিজিসিয়ানদের প্রতিষ্ঠিত করার জন্য নিউইয়র্কে আমরা একটি সেন্টার স্থাপন করেছি।’

    নতুন ডাক্তারদের ভালভাবে গাইড করার জন্য তিনি সবার প্রতি আহবান জানান। অনুষ্ঠানের গ্র্যান্ড স্পন্সর ছিল এসেনসিয়াল হোমকেয়ার। এসেনসিয়াল হোমকেয়ারের সিইও মোহাম্মদ হোসেন ইশতিয়াকও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    পূর্বপশ্চিমবিডি/এসএস

    মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close