• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬
  • ||

নিউইয়র্ক ষ্টেট আ.লীগ নেতা এম এইচ মতিনের ইন্তেকাল

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৯, ১০:২৮
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি

কমিউনিটির পরিচিত মুখ, নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইনক-এর সহ সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক এম এইচ মতিন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।

তিনি মঙ্গলবার (১২ নভেম্বর) নিউইয়র্কের ম্যানহাটানস্থ মাউন্ট সাইনাই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

গত কয়েক সপ্তাহ ধরে তিনি এই হাসপাতালেই হার্টের সমস্যায় চিকিৎসাধীন ছিলেন। ইতোপূর্বে তার ওপেন হার্ট সার্জারী সম্পন্ন হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও আত্বীয়-স্বজন সহ বহু বন্ধু-বান্ধব রেখে গেছেন। তার ইন্তেকালের খবরে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

সিলেটের জকিগঞ্জ উপজেলার সন্তান এম এইচ মতিন ব্যক্তিগত জীবনে স্বল্পভাষী ও সাদা মনের মানুষ ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে নিউইয়র্ক সিটির এস্টোরিয়ায় বসবাস করছিলেন। খবর ইউএনএ’র। জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইনক-এর সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী জানান, এম এইচ মতিন মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ইন্তেকাল করেন। তার নামাজে জানাজা বুধবার বেলা সোয়া ১টায় বাদ জোহর এস্টোরিয়াস্থ আল আমীন জামে মসজিদে অনুষ্ঠিত হবে। পরবর্তীতে তার মরদেহ লং আইল্যান্ডস্থ ওয়াশিংটন মেমোরিয়াল মুসলিম কবরস্থানে দাফন করা হবে।

শোক প্রকাশ

এদিকে এম এইচ মতিনের ইন্তেকালে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ আজাদ এক বিবৃতিতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন নিউইয়র্ক ষ্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, সহ সভাপতি শেখ আতিক, জ্যামাইকা বাংলাদেশ ফ্রেন্ডস সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি ও কমিউনিটি বোর্ড মেম্বার ফখরুল ইসলাম দেলোয়ার, জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইনক-এর সাধারণ সম্পাদক ইফজাল আহমেদ চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।


পূর্বপশ্চিমবিডি/এসএম

নিউইয়র্ক
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত