Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬
  • ||

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদককে মাদ্রিদে সংবর্ধনা

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৩
কবির আল মাহমুদ, স্পেন
প্রিন্ট icon

অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের ইতালী প্রতিনিধি সাংবাদিক জমির হোসাইনকে স্পেনের দীপ রাষ্ট্র টেনেরিফে স্বপরিবারে ৯ দিনের অবকাশকালীন সফর শেষে ইতালী যাওয়ার পথে মাদ্রিদের আলমসুয়ারেজ আন্তর্জাতিক বিমানবন্দরে এক সংবধর্না প্রদান করেছে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব ও স্পেন বাংলা প্রেসক্লাব।

শনিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রিদে ৮ ঘণ্টার যাত্রাবিরতিতে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ, তরুণ সংগঠক নাজিম উদ্দিন, টিপু আহমদ প্রমুখ।

এ সময় সাংবাদিক জমির হোসাইন সংক্ষিপ্ত সময়ে তাকে সংবর্ধনা প্রদান করায় স্পেন বাংলা প্রেসক্লাব ও অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, প্রবাসী সাংবাদিকদের রুটি-রুজির পাশাপাশি মর্যাদা নিশ্চিত করতে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাব প্রতিষ্ঠার পর থেকে প্রবাসী সাংবাদিকদের পেশাগত উন্নয়নসহ সার্বিক উন্নয়নে প্রচেষ্টা চালাচ্ছে। আগামীতে সাংবাদিকদের কল্যাণে একটি তহবিল গঠণ করা হবে। এই তহবিল সাংবাদিকদের কল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি বলেন, আমরা যে যেখানে আছি, সেখান থেকেই আমরা দেশের জন্য, আমাদের এলাকার জন্য কাজ করি। তবেই এগিয়ে যাবে আমাদের প্রিয় এলাকা, প্রিয় দেশ বাংলাদেশ।


পূর্বপশ্চিমবিডি/এসএম

সংবর্ধনা,স্পেন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত