Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬
  • ||

স্পেনে কার্ডিফের সাবেক ডেপুটি লর্ড মেয়র আলী আহমদ সংবর্ধিত   

প্রকাশ:  ০৬ আগস্ট ২০১৯, ১৩:১৩
কবির আল মাহমুদ, স্পেন
প্রিন্ট icon

ব্রিটেনের কার্ডিফ কান্ট্রি কাউন্সিলের সাবেক ডেপুটি লর্ড মেয়র আলী আহমদকে সংবর্ধনা দিয়েছে স্পেনে সর্ববৃহৎ আঞ্চলিক সংগঠন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেন।

সোমবার (৫ আগস্ট) স্পেনের রাজধানী মাদ্রিদে বাংলা টাউন রেস্টুরেন্টে অনুষ্ঠিত এ সংবর্ধনা অনুষ্ঠান ছিল প্রবাসী সিলেটবাসীর এক মিলনমেলা। উৎসবমুখর পরিবেশে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের আহ্বায়ক ফয়জুর রহমান (বড় ভাই)।

গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের যুগ্ম আহ্বায়ক আফসার হোসেন নীলু ও সদস্য সচিব আবু জাফর রাসেলের যৌথ সঞ্চালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন, বর্তমান সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর।

বক্তব্য দেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি মো. লুৎফুর রহমান, সাবেক আহ্বায়ক আব্দুল মুত্তাকিন মুজাক্কির, আহ্বায়ক কমিটির সদস্য দবির তালুকদার, আব্দুল মালিক এমদাদ, নাজু ইসলাম, রাজনীতিবিদ শেখ আব্দুর রহমান, শেখ ইসলাম, কমিউনিটি নেতা মো. সনজু মিয়া, আহমদ আসাদুর রহমান সাদ, ব্যবসায়ী সমিতি স্পেনের সভাপতি মো. আবুল হোসেন, অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ, জেন্স শিপার, আসাদ আলী প্রমুখ।

সংবর্ধনার জবাবে ডেপুটি লর্ড মেয়র আলী আহমদ বলেন, সিলেটের সংস্কৃতির সুবাস বাংলাদেশ, ভারত ও ইউরোপসহ পৃথিবীর নানা দেশে ছড়িয়ে পড়েছে। দেশ ও কালের পরিবর্তন হলেও সিলেটিদের সৌহার্দ্য আর সম্প্রীতির বন্ধন ছিন্ন হয়নি। আর এই মর্মার্থ উপলব্ধি করেই আমাদেরকে কাজ করে যেতে হবে। এতে করে প্রবাসে বেড়ে ওঠা আমাদের নতুন প্রজন্মের অনেকেই শিকড়ের সন্ধানে উৎসাহী হবে।

তিনি আরো বলেন, সিলেটের জন্য কিছু করার ইচ্ছা আমার দীর্ঘদিনের। ডেপুটি লর্ড মেয়র নির্বাচিত হওয়ার পর সে সুযোগ আসে এবং আমি প্রথমে আমার সিলেটের শিক্ষার মান উন্নয়নের লক্ষে কিছু প্রকল্প গ্রহণ করি। ভবিষ্যতে সুযোগ পেলে আরো বেশি কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি এবং স্পেনে সিলেটবাসীর এ সংবর্ধনা ও আতিথেয়তায় মুগ্ধতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন সাবেক ছাত্রনেতা অলিউর রহমান। অনুষ্ঠান শেষে যুক্তরাজ্যের কার্ডিফ’ সিটির সাবেক ডেপুটি লর্ড মেয়র আলী আহমদকে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের পক্ষে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সংগঠনের যুগ্ম সম্পাদক কবির আল মাহমুদ।

স্পেন
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত